মেইন ম্যেনু

নিজেকে বন্দি রাখতে চান না ক্যাটরিনা

বলিউড গ্লামারগার্ল ক্যাটরিনা কাইফ নিজেকে একেবারেই টাইপকাস্ট করতে নারাজ। কোনও বিশেষ ধরনের ছবির মধ্যে নিজেকে আটকে রাখার বিরোধী তিনি। বর্তমান বলিউডে নায়িকাদের দৌড়ে একেবারে প্রথম সারিতেই রয়েছেন ক্যাট। যদিও সময়ের সঙ্গে সঙ্গে ছবি নির্বাচন করার ক্ষেত্রেও বুদ্ধিমত্তার পরিচয় দিয়েছেন এই সুন্দরী। প্রথম দিকে ‘ওয়েলকাম’, ‘পার্টনার’, ‘সিং ইজ কিং’-এর মতো কমেডি ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছিলেন ক্যাটরিনা।

এরপরে ‘নিউইয়র্ক’-এর মতো ছবিতে সিরিয়াস চরিত্রেও দেখা গিয়েছে তাঁকে। এখানেই থেমে না থেকে এর পর অ্যাকশন ছবিতে মন দেন নায়িকা। ‘এক থা টাইগার’-এ সলমনের সঙ্গে এবং ‘ব্যাং ব্যাং’-এ হৃতিকের সঙ্গে অ্যাকশন সিক্যুয়েন্সে, সমান তালে পাল্লা দেন ক্যাট।

এদিকে সাইফ আলির বিপরীতে, শুক্রবার মুক্তি পাচ্ছে ক্যাটরিনার পরের ছবি ‘ফ্যান্টম’। যা পুরোপুরি একটি ‘অ্যাকশন-থ্রিলার’। তাহলে কি এ বার থেকে ‘রাফ অ্যান্ড টাফ’ অবতারেই ক্যাটরিনাকে দেখতে পাবেন তাঁর গুণমুগ্ধরা?

তবে ক্যাট সে সম্ভবনাকে উ়ড়িয়ে দিয়েছেন নিজেই। তিনি জানিয়েছেন, নিজেকে কোনও বিশেষ ছবির মধ্যে বন্দি করার সময় এখনও আসেনি। সব ধরনের ছবি করে তিনি দেখে নিতে চান, ঠিক কোনটা তাঁর উপযুক্ত।



« (পূর্বের সংবাদ)