মেইন ম্যেনু

নিজের রক্ত দিয়ে রূপচর্চা করেন মার্কিন মডেল হেইলি

রূপচর্চায় মডেল বা অভিনেত্রীরা নানা ধরনের ক্রিম এবং লোশন ব্যবহার করে থাকেন। আয়ুর্বেদিক থেকে ব্র্যান্ডেড পণ্য কোনো কিছুই বাদ যায় না। কিন্তু নিজের রক্তে তৈরি ক্রিম দিয়ে ত্বকের পরিচর্যার কথা হয়ত কেউ কখনও শোনেন নি। আশ্চর্যজনক এই খবরটি সম্প্রতি নিজেই প্রকাশ করেছেন এক মার্কিন মডেল। খবর ইন্ডিপেন্ডেন্ট অনলাইনের।

মার্কিন মুলুকের বিখ্যাত মডেল হেইলি বাল্ডউইন লুক ম্যাগাজিনকে নিজের রক্ত দিয়ে রূপচর্চার কথা জানিয়েছেন। অনেকেই তার কাছে জানতে চেয়েছিলেন কীভাবে তৈরি হয় সেই ক্রিম? আর কীভাবে সন্ধান পেলেন নতুন ধরনের এই ক্রিমের? হেইলি এর জবাবে জানিয়েছেন, তিনি একবার এক ত্বক বিশেষজ্ঞর কাছে গিয়েছিলেন। তিনি এই ক্রিমটি তাকে তৈরি করে দেন।

মডেল হেইলি এই প্রসঙ্গে বলেন, ‘চিকিৎসক আমার হাত থেকে রক্ত নেন। তারপর একটি মেশিনের সাহায্যে রক্ত থেকে কোষগুলো আলাদা করেন। সেখান থেকে আমার জন্য ক্রিম তৈরি করে দেন। প্রথমে আমি নিজেও অবাক হয়েছিলাম।’

তিনি বলেন, ‘আমি সুন্দর থাকতে ভালোবাসি। ত্বকের পরিচর্যা করতে চাই প্রাকৃতিক উপায়ে। সেজন্য ক্রিমটা আমার পছন্দের। কিন্তু রক্ত দেওয়ার জন্য সহ্য ক্ষমতাও থাকা দরকার।’

রক্ত থেকে তৈরি করা ক্রিম কাজ করবে কিনা সে বিষয়ে প্রথমদিকে তার সন্দেহ ছিল। কিন্তু ব্যবহারের পর নাকি তিনি দেখলেন বেশ ভালো কাজে দিচ্ছে ক্রিমটি। তারপর থেকে প্রয়োজনমতো ক্রিম তৈরি করে ব্যবহার করেন হেইলি।






মন্তব্য চালু নেই