মেইন ম্যেনু

নিজের স্ত্রীকে খুন করে ফেসবুকে ছবি পোস্ট করলেন স্বামী!

নিজের স্ত্রীকে খুন করার পর হাত মুছে ছবি তুললেন স্বামী। তারপর ল্যাপটপ খুলে সেই ছবি পোস্ট করল ফেসবুকে। নিজের হাতে খুন করা স্ত্রী-র মৃতদেহের সঙ্গে তাদের হানিমুনের ছবিও পোস্ট করে ডেরেক মেদিনা নামের সেই স্বামী।

এরপর ফেসবুক পোস্টে খুনের কথা স্বীকার করে স্বামী লিখলেন, ‘আমার স্ত্রীকে খুন করার আমি জেলে যাচ্ছি। সেই সঙ্গে তিনি লেখেন আমার বন্ধুরা সবাই ভাল থাকবেন।’ কিন্তু তিনি খুন করলেন কেন?

সেই ঘাতক স্বামী লিখেছেন, বেশ কয়েক দিন ধরেই তার স্ত্রী মানসিক নির্যাতন চালাচ্ছিল। তা সহ্য করতে না পেরেই ও খুন করলাম। আমার আর কোনও উপায় ছিল না। ফেসবুকের এমন পোস্টের পরই সঙ্গে তা ভাইরাল হয়ে যায়। পুলিশ এসে যখন ঘাতক স্বামী গ্রেফতার করছে। তখন সিড়ির এককোণে মায়ের মৃতদেহের পাশে বসে কাঁদছে ওদের ১০ বছরের মেয়ে।

বাচ্চা মেয়েটা বলেন, বাবা মাকে অন্তত ৮ বার গুলি করে মারল, আমি গুনেছি। ফেসবুক পোস্টটি অবশ্য ডিলিট করে ফেলে হয়। জানা যায়, ঘাতক স্বামী ছিলেন পেশায় একজন লেখক। কয়েক মাস আগে যিনি লেখেন ‘সফলভাবে বিয়ে টাকার উপায়’ নামের একটি বই। এই অপরাধের জন্য যাবজ্জীবন কারাদণ্ডের শাস্তি হয়েছে। এই ঘটনাটি ঘটেছে আমেরিকার সাউথ মিয়ামিতে।