মেইন ম্যেনু

নিজের স্বামীর ব্যাপারে মুখ খুললেন প্রিতি

নানা জল্পনা-কল্পনার অন্ত ঘটিয়ে কদিন আগেই বিয়ের পিঁড়িতে বসেছেন প্রিতি জিনটা। কাউকে কিছু না জানিয়ে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় বিয়ের কাজটা সারলেও নিজের জীবনের সেরা মুহূর্তের কথা ভক্তদের সঙ্গে ভাগাভাগি করে নিতে ভোলেননি ৪১ বছর বয়সী প্রিতি। স্বামী জিন গুডএনাফ কেমন – তাও টুইটারে আলাপচারিতায় ভক্তদের সামনে তুলে ধরেছেন।

কর্মঠ, স্বপ্নদ্রষ্টা এবং গুণী একজন মানুষকে নিজের জীবনসঙ্গী হিসেবে পেয়েছেন বলে জানান প্রিতি। স্বামীর বর্ণনায় আরো বললেন, ” তিনি ৪১ বছর বয়সী ছয় ফুট এক ইঞ্চি দীর্ঘ একজন ব্যক্তি, পুনব্যবহার‌্য শক্তি নিয়ে কাজ করে যিনি বদলে দিতে চান এই পৃথিবীকে।”

প্রিতি এখন আর একা নন। একাকী জীবন আর বিবাহিত জীবনের মধ্যে পার্থক্য কতটুকু জানতে চান এক ভক্ত। সেখানে একটি ছবি পোস্ট করে প্রিতি জানান, “বিয়ের পর নতুন একটি ব্যাপার হলো বেশ কয়েক সপ্তাহ ধরেই চুড়ি পড়ে থাকাটা”।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের নিয়মিত দল কিংস ইলেভেন পাঞ্জাবের একজন মালিক প্রিতি। এক ভক্ত প্রশ্ন করেন, বিয়ের পর নিজের দলের খেলা দেখতে মাঠে আসবেন কিন। জবাবে প্রিতি বলেন, “বিয়ে করেছি, অপহৃত হয়ে মঙ্গলে তো আর যাইনি”। স্বামীকে সঙ্গে নিয়ে মাঠে এসে খেলা দেখার আশ্বাসও দেন।

স্বামী মার্কিন হওয়ায় বছরের অনেকটা সময় যুক্তরাষ্ট্রেই কাটাতে হবে প্রিতিকে। তবে ভারত কখনো ছাড়তে পারবেন না বলেই জানালেন।



(পরের সংবাদ) »