মেইন ম্যেনু

নিন্দুকদের ধুয়ে দিলেন সাকিবের স্ত্রী শিশির

সাকিব আল হাসান বরাবরই তিনি ভালো খেলেন। ইচ্ছে করলেই অনেক ভালো খেলতে পারেন তিনি। তবে বিশ্বসেরা অলরাউন্ডার নাকি নিজের জন্যই ভালো খেলেন! সমালোচকরা তাকে নিয়ে এরকম মন্তব্য করেন হরহামেশা। এবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সেসব নিন্দুকদের কড়া জবাব দিলেন তার স্ত্রী উম্মে আহমেদ শিশির।

ফেসবুকে তিনি লিখেছেন, সাকিবের আরেকটি অপরাধ..! দয়া করে ওই ১০০ রান বাসায় নিয়ে এসো, যাতে করে আমরা ওগুলোর তরকারি বানাতে পারি এবং খেতে পারি; যেহেতু তুমি নিজের জন্য খেলো!!!এটা নিশ্চয়ই ভালো কিছু করো নি। এভাবেই নিন্দুকদের ধুয়ে দিলেন সাকিবের স্ত্রী শিশির!

শততম টেস্টে লঙ্কানদের বিপক্ষে দলের দারুণ বিপর্যয়ের মুহূর্তে অসাধারণ সেঞ্চুরি তুলে নেন সাকিব আল হাসান।এটি তার টেস্ট ক্যারিয়ারের পঞ্চম সেঞ্চুরি। শেষ পর্যন্ত ১৫৯ বলে ১০ চারের সাহায্য ১১৬ রান করে সান্দাকানের বলে চান্দিমালের হাতে তালুবন্দি হয়ে ফেরেন তিনি। ততোক্ষণে দৃঢ় অবস্থান তৈরি হয়ে যায় বাংলাদেশের।

সাকিব যখন সাজঘরে ফেরেন তখন দলের স্কোর ৭ উইকেটে ৪২১ রান। ফলে টাইগারদের লিড দাঁড়ায় ৮৩ রান। এর আগে লঙ্কানদের প্রথম ইনিংসে ৩৩৮ রানের জবাবে তৃতীয় দিনে ৫ উইকেটে ২১৪ রান নিয়ে দিন শুরু করেন মুশফিক ও সাকিব।

এদিন ক্যারিয়ারের ১৭তম অর্ধশতক করেন মুশফিকুর রহিম। আর টেস্টে অভিষেকেই অর্ধশতক করেন মোসাদ্দেক হোসেন সৈকত।