মেইন ম্যেনু

জাবি’র প্রীতিলতা হল ক্যান্টিনের কর্মচারী

নিপা রানীকে অপহরণ ও ধর্ষনের প্রতিবাদে মানববন্ধন

টিপু সুলতান (রবিন), সাভার প্রতিনিধি: সাভারে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রীতিলতা হলের ক্যান্টিনের কর্মচারী কিশোরী নিপা রানীকে অপহরণ ও ধর্ষনের প্রতিবাদে ঢাকা-আরিচা মহাসড়কে মানববন্ধন করেছে শিক্ষার্থীরা।

বুধবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রান্তিক গেইটে মানব বন্ধন কর্মসূচীতে অংশ নেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীরা।

এসময় প্রীতিলতা হলের কর্মচারী নীপা রানীকে অপহরন ও ধর্ষনের অভিযোগে অভিযুক্ত মুলহোথা আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের সদস্য লেহাজ উদ্দিনের ছেলে সুজনসহ তার সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন মানব বন্ধনে অংশগ্রহনকারিরা।

উল্লেখ্য গত ২৭ মার্চ আশুলিয়ার ইসলামপুর এলাকায় বান্ধবীর বাড়িতে বেড়াতে গেলে ভোর তিনটার দিকে সেখান থেকে স্থানীয় ইউপি সদস্য লেহাজ উদ্দিনের ছেলে সুজন ও তার সহযোগীরা নীপা রানীকে অপহরণ করে নিয়ে যায়।

পরে এঘটনায় বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের এক শিক্ষকের সহায়তায় থানায় মামলা দায়ের করা হচ্ছে জানতে পেরে রাত এগারটার দিকে নীপা রানীকে ছেড়ে দেয় অভিযুক্তরা।

এদিকে এঘটনায় আশুলিয়া থানায় দায়ের করা অপহরন মামলায় এক আসামীকে গ্রেপ্তার করা হয়েছে উল্লেখ করে বাকীদের ধরতে অভিযান চলছে বলে মুঠোফোনে জানিয়েছেন আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসীনুল কাদির।