মেইন ম্যেনু

নিরাপত্তা চাইলে জনপ্রতিনিধি হওয়া উচিত নয় : এরশাদ

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, একজন নির্বাচিত জন প্রতিনিধি যদি পুলিশ প্রটোকলে চলাচল করেন তাহলে জনগণের সঙ্গে তার দূরত্ব তৈরি হবে।জনগণের কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে যাবেন। জনপ্রতিনিধিরা যদি নিরাপত্তা চায় তাহলে জনপ্রতিনিধি হওয়া উচিত নয়।

সোমবার দুপুর ১২টায় নগরীর দর্শনামোড়ের পল্লী নিবাস বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

দলের সাংগঠনিক অবস্থা তুলে ধরে এরশাদ বলেন, আগামী নির্বাচনে ক্ষমতায় যাওয়ার জন্য আমরা প্রস্তুত আছি। আমাদের সাংগঠনিক অবস্থা ভালো। যদি নির্বাচন সুষ্ঠু হয় জাতীয় পার্টি আবার ক্ষমতায় আসবে।

এ সময় এরশাদ বলেন বিএনপির অবস্থা এখন করুন। তাদের টিকে থাকাটাই দায়।

নিজের মামলা সংক্রান্ত বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এরশাদ বলেন, আমার নামে সব মিথ্যা মামলা দেয়া হয়েছে। বিএনপি সরকারের আমলে জজ সাহেবরা আমার শাস্তি দিতে চাননি বলে তাদেরকে স্ট্যান্ড রিলিজ পর্যন্ত করা হয়েছিল। এখন খালেদা জিয়া দেখছি আদালতে যান। তিনি কবে জেলে যাবেন সেই অপেক্ষায় আছি।

এসময় জেলা জাপার আহ্বায়ক মোফাজ্জল হোসেন মাস্টার, মহানগর জাপার আহ্বায়ক মোস্তাফিজুর রহমান মোস্তফা, সদস্য সচিব এসএম ইয়াসীরসহ বিভিন্ন জেলা ও উপজেলা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে ঢাকা থেকে বিমান যোগে সৈয়দপুরে অবতরণ করে সড়ক পথে সার্কিট হাউসে পৌঁছান এরশাদ। সেখানে তিনি গার্ড অব অনার গ্রহণ করেন।