মেইন ম্যেনু

নির্বাচনী সহিংসতা: বাবুগঞ্জে বিএনপি নেতাকে নির্মমভাবে হাতুড়ি পেটা

বরিশাল প্রতিনিধি॥ আসন্ন ইউপি নির্বাচনে বিএনপির মনোনীত চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করায় জেলার বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়নের ব্রাহ্মণদিয়া বাজারে বসে এক বিএনপি নেতাকে প্রকাশ্যে হাতুড়ি পেটা করেছে প্রতিদ্বন্ধি প্রার্থীর সমর্থকেরা। আশঙ্কাজনক অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে বুধবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীরনগর (আগরপুর) ইউনিয়নের ৮নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আবুল হোসেন হাওলাদার (৪৫) দলীয় চেয়ারম্যান প্রার্থী কামরুল আহসান হিমু খানের পক্ষে কাজ করায় বুধবার সন্ধ্যায় ইউনিয়নের ব্রাহ্মণদিয়া বাজারের সেলিমের চায়ের দোকান থেকে আবুল হোসেনকে তুলে নেয়া হয়।

প্রতিদ্বন্ধি আ’লীগ মনোনীত প্রার্থীর সমর্থক কালাম মীরার নেতৃত্বে সজীব ঢালী, শাহাদাত, রায়হান ও তসলিমসহ ৬/৭ জনে প্রকাশ্যে আবুলকে নির্মমভাবে হাতুড়ি পেটা করে গুরুতর জখম করে।
ঘটনার পর পরই র‌্যাব ও পুলিশের আলাদা দুটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ঘটনার পর থেকে হামলাকারীরা পলাতক রয়েছে। হামলার ঘটনার সাথে আমার কোন সমর্থকেরা জড়িত নেই দাবি করে ওই ইউনিয়নের আ’লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী এস.এম তারিকুল ইসলাম বলেন, হামলাকারী যেই হোক আমি তার বিচার চাই।