মেইন ম্যেনু

‘নির্বাচন নয়, খালেদার সাজা আগে’

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, “রাজনৈতিকভাবে এই মুহূর্তে নির্বাচন অগ্রাধিকার নয়, অগ্রাধিকার হলো বেগম খালেদা জিয়ার মামলাগুলো দ্রুত নিষ্পত্তি করে সাজার ব্যবস্থা করা।”

শনিবার সকাল সাড়ে নয়টায় কুষ্টিয়া সার্কিট হাউজে প্রশাসনিক কর্মকর্তা ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

ইনু বলেন, “সব দলকে নিয়ে নির্বাচনের তাগিদ দিয়েছেন ড. এমাজউদ্দিন আহমদ। এই মুহূর্তে নির্বাচন নিয়ে কেউ মাথা ঘামাচ্ছেন না। আমরা মাথা ঘামাচ্ছি কিভাবে জঙ্গিবাদ থেকে বাংলাদেশকে স্থায়ীভাবে নিরাপদ করা যায়।”

মন্ত্রী বলেন, “ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বাংলাদেশ সফর করেছেন প্রকাশ্যে। প্রকাশ্যেই সবার সঙ্গে কথা বলেছেন। এখানে লুকোচুরির কোনো বিষয় নেই।”

ভারত বাংলাদেশের সম্পর্ক নিয়ে ধুম্রজাল তৈরি করার চেষ্টা না করার জন্য বেগম জিয়া ও বিএনপির প্রতি অনুরোধ করে তথ্যমন্ত্রী বলেন, “আমরা এই সম্পর্ককে গতিশীল করার চেষ্টা করছি এবং ইতিবাচক ফল পাচ্ছি।”

এ সময় জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন, পুলিশ সুপার প্রলয় চিসিম, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপনসহ প্রশাসনিক কর্মকর্তা ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।