মেইন ম্যেনু

নিহত জঙ্গি আব্দুল্লাহ্’র সহযোগি আলমগীর ৬টি ককটেল ও ধারালো অস্ত্রসহ আটক

শাহ্ আলম শাহী, স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকেঃ ঢাকার কল্যাণপুরের জাহাজ বাড়িতে নিহত জঙ্গি আব্দুল্লাহ্’র সহযোগি আলমগীরকে ৬টি তাজা ককটেল ও দু’টি ধারালো সামুরাইসহ আটক করেছে দিনাজপুরের নবাবগঞ্জ থানা পুলিশ। জঙ্গি আলমগীরকে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি পুলিশের কাছে স্থানান্তর করা হয়েছে। এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন, ডিবি’র ওসি আমিরুজ্জামান।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, মঙ্গলবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে নবাবগঞ্জ উপজেলার বল্লভপুর এলাকায় অভিযান চালিয়ে জঙ্গি আলমগীরকে আটক করা হয়। এ সময় তার কাছে ৬টি তাজা ককটেল ও দু’টি ধারালো সামুরাই পাওয়া যায়।

পুলিশের ধারনা,ঢাকার কল্যাণপুরের জাহাজ বাড়িতে নিহত জঙ্গি আব্দুল্লাহ্ হত্যার প্রতিশোধ নিতে জঙ্গি আলমগীর নাশকতার প্রস্তুতি নিচ্ছিলো। কোন বড় ধরনের নাশকতা ঘটাতো সে। কেননা, জঙ্গি আলমগীর ঢাকার কল্যাণপুরের জাহাজ বাড়িতে নিহত জঙ্গি আব্দুল্লাহ্’র সহযোগি।

তারা এক সাথে মাদ্রাসায় পড়া-লেখা করেছে। জঙ্গি আলমগীরকে জিজ্ঞাসাবাদের জন্য মঙ্গলবার রাত ৯টায় ডিবি পুলিশের কাছে স্থানান্তর করা হয়েছে। এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন, ডিবি’র ওসি আমিরুজ্জামান।