মেইন ম্যেনু

নীলফামারীর ডিমলায় শিশু ধর্ষনের অভিযোগে গ্রেফতার ধর্ষক

হামিদা আক্তার বারী, ডিমলা (নীলফামারী) থেকে: গত শুক্রবার রাতে নীলফামারীর ডিমলা উপজেলায় সাড়ে চার বছরের শিশুকে ধর্ষনের অভিযোগে আমিনুর রহমান (৪৫) ওরফে আমিনুর মেকারকে আটক করেছে ডিমলা থানা পুলিশ।

এ ঘটনায় ধর্ষনের শিকার এই অবুঝ শিশুটি বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে বলে খবর পাওয়া গেছে।

ঘটনার সূত্র ধরে জানা যায়, গতকাল শুক্রবার বিকেলে উপজেলার খগাখড়িবাড়ী ইউনিয়নের দোহলপাড়া গ্রামের মৃত তহি মুদ্দিনের পুত্র সাইকেল মেকার কথিত ধর্ষক আমিনুর রহমান শুক্রবার বিকেলে ৫ টার দিকে একই গ্রামের প্রতিবেশী সফিয়ার রহমানের বাড়ীতে গিয়ে শিশু শাহানাজ পারভীনের মায়ের কাছে পান সুপারি খেতে চায়। শিশুটির মা বলে একটু দেরী হবে পান সুপারী দিতে।

এ ঘটনার কিছুক্ষন পরেই শিশুটির দাদা সফিঢার রহমান নিজ বাড়ীতে ক্ষেত থেকে বাড়ীতে ফিরে অভিযোগ করেন শিশু শাহানাজ মেকার আমিনুর দ্বার ধর্ষনের শিকার হয়েছে। পরে অবুঝ শিশুটির কান্নাকাটি করতে দেখে এলাকাবাসী ও শিশুটির লালন পালন কারী দাতা সফিয়ার রহমান গোধুলী বেলায় শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমেেপ্লক্সে ভর্তি করে। কতর্ব্যরত চিকিৎসক ডাঃ প্রদীপ কুমার রায় বলেন, প্রাথমিক চিকিৎসা দিয়েই শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

এ ঘটনায় শুক্রবার রাতেই শিশুটির দিনমুজুর পিতা বাদী হয়ে আমিনুর রহমানকে আসামী করে ডিমলা থানায় একটি মামলা করেন। ডিমলা থানা পুলিশ গভীর রাতেই অভিযুক্ত আমিনুর রহমানকে টুনিরহাট নামক স্থান থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে ডিমলা থানার অফিসার ইনচার্জ রুহুল আমিন খাঁন বলেন, মামলার নথিপত্রসহ গ্রেফতারকৃত আসামীকে আজ শনিবার আদালতের মাধ্যমে নীলফামারী কারাগারে প্রেরণ করা হয়েছে।