মেইন ম্যেনু

নীলফামারীর ডিমলায় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

২৪ জানুয়ারী বিকালে নীলফামারীর ডিমলা উপজেলায় নীলফামারী জেলা শাখার আয়োজনে বাংলাদেশ সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের ৩২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
ছাত্র ফ্রন্টের প্রতিষ্ঠা বার্ষিকীতে শিক্ষার বাণিজ্যিকী করণ-সাম্প্রদায়িকী করণ এর বিরুদ্ধে রুখে দাড়ান, ছাত্র রাজনীতির আদর্শবাদী ও বিল্পবী ধারাকে শক্তিশালী করনের লক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে বলে আয়োজকরা বলেন।
বাংলাদেশ কমিউনিষ্ট পার্টি, বাংলাদেশ ওর্য়াকাস পার্টি ও বাংলাদেশ সমাজ তান্ত্রিক দল (বাসদ) ও ছাত্র ফ্রন্ট সম্বলিত ভাবে প্রতিষ্ঠা বার্ষিকীতে একটি র‌্যালি বের করে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে ডিমলা উপজেলা পরিষদ মাঠে সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করেন।
সভায় বাসদ এর নীলফামারী জেলা শাখার আহবায়ক মো: ইউনুস আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ সমাজ তান্ত্রিক দল (বাসদ)’র জয়পুরহাট জেলা সম্বনয়ক ও সমাজতান্ত্রিক কৃষক ফ্রন্টের কেন্দ্রীয় কমিটির সভাপতি অধ্যক্ষ ওয়াজেদ পারভেজ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ও সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সাধারণ সম্পাদক শুসুমিতা মরিয়ম, কমিউনিষ্ট পার্টির সদস্য মনি শংকর রায়, ওর্য়াকাস পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য মহুবার রহমান প্রমূখ।