মেইন ম্যেনু

নীলফামারীর শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান দুলালের দাফন সম্পন্ন

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার শ্রেষ্ট ও জনপ্রিয় মাগুড়া ইউপি চেয়ারম্যান মোজাহার হোসেন দুলাল’র নামাজে জানাজা শেষে মঙ্গলবার দুপুরে মাগুড়া জামে মসজিদের পিছনে তাদের পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হয়।

গত রবিবার ভোর সাড়ে ৪টার সময় তিনি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন।
মঙ্গলবার মাগুড়া উচ্চ বিদ্যালয় মাঠে সকাল ১১টার সময় তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এ সময় হাজার হাজার মুসল্লি তার নামাজে জানাজায় অংশগ্রহন করেন।
এ সময় উপস্থিত ছিলেন,নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য শওকত চৌধুরী,কিশোরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান রশিদুল ইসলাম,কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ সিদ্দিকুর রহমান,নীলফামারী জেলা লোকাল গভর্মেন্ট সাপোর্ট প্রোগামের কর্মকর্তা (ডিডিএলজি) আবু হেনা মোস্তফা কামাল, কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান, সাবেক কিশোরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান জাকির হোসেন বাবুল, নীলফামারী জেলা ইউপি চেয়ারম্যান সমিতির সভাপতি সাহ্জাহান চৌধুরী, বড়ভিটা ইউপি চেয়ারম্যান মোঃ ফজলার রহমান, তার ছোট ভাই ও বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র সাব এডিটর মোঃ মোদাব্বের হোসেন, পুত্র মাহমুদুল হাসান মিয়া ও রেদওয়ান হোসেন মিয়া। পরে মাগুড়া জামে মসজিদের পিছনে তাদের পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হয়।