মেইন ম্যেনু

নেট-দুনিয়ায় ভাইরাল এই বিয়ের ভিডিও, কিন্তু কেন?

বাঙালির বিয়েতে না হলেও মোটামুটি সারা ভারতেই বিয়েতে নাচ-গান হয়। আর কিছু না হোক, বলিউডের দৌলতে সেরকম বিয়ের ছবি আমাদের সবার চেনা। কিন্তু সিনেমাকেও হার মানাল সম্প্রতি নেট-দুনিয়ায় ছড়িয়ে পড়া এই বিয়ের ভিডিও। সারা দুনিয়া এখন একমন দিয়ে দেখে চলেছে যা! কারণটা কী?

কারণটা আর কিছু নয়- স্রেফ নববধূর উচ্ছাস! বিয়ের ঠিক আগের দিন হওয়ার কথা সঙ্গীত, মানে নাচ-গানের অনুষ্ঠান। সেই অনুষ্ঠানে বাড়ির লোকজনদের সঙ্গে পাত্র বা পাত্রীটিও নেচে নেয় মন খুলে। কিন্তু এই নববধূটির সঙ্গীতের হ্যাংওভার যেন বা কাটতেই চাইছে না! তাই নাচতেই নাচতেই বন্ধুদের সঙ্গে বিয়ের মণ্ডপে এসেছে সে।

সম্প্রতি নববধূটির উদ্দাম নাচের দুটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন দিল্লিবাসী সাগর অরোরা। তিনি লিখেছেন- আজ পর্যন্ত আমরা অনেক রকমেরই ভারতীয় কনে দেখেছি! সাধারণত অলংকারের মতোই তাদের সারা শরীর জুড়ে থাকে লজ্জা। সে নম্র হয়ে থাকে তরুলতার মতো। কিন্তু এই নববধূটি সবার চেয়ে আলাদা! তার জুড়ি দুনিয়ায় খুঁজে পাওয়া ভার!

সাগর তাঁর পোস্টে একবারের জন্যও বধূটির নাম উল্লেখ করেননি। সম্ভবত গোপনীয়তা রক্ষার স্বার্থে। তাঁর পোস্ট করা দুই ভিডিওয় দেখা যাচ্ছে- একটিতে কুইন ছবির লন্ডন ঠুমকদা গানের সঙ্গে নাচছে মেয়েটি। অন্যটায় সে ধরা দিয়েছে বার বার দেখোর কালা চশমার সুরে! ক্লিক করে দেখুন না ভিডিওদুটো! এরকম নববধূ আপনি এর আগে কখনই দেখেননি- বাজি ধরে বলা যায়! -সংবাদ প্রতিদিনি।