মেইন ম্যেনু

নেশার টাকা না পেয়ে বাড়িতে আগুন

নেশার টাকা না পেয়ে বাড়িতে আগুন ধরিয়ে দিয়েছে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার সুর্বণাসাড়া গ্রামের মাদকাসক্ত যুবক শফিকুল ইসলাম। অগ্নিকান্ডে বাড়ির প্রায় ৬টি কক্ষ ভস্মীভ’ত হয়। এতে প্রায় ৮ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে সিরাজগঞ্জ ফায়ারসার্ভিস সুত্রে জানা গেছে।

বৃহস্পতিবার রাত ৯টায় বেলকুচি উপজেলার সুবর্ণসাড়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী হোসেন আলীর বাড়িতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীরা থানা পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় ২ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

এলাকাবাসী সুত্রে জানাগেছে, মালয়েশিয়া প্রবাসী হোসেন আলীর ছেলে শফিকুল একজন মাদকাসক্ত যুবক। সে প্রতিদিন নেশার জন্য তার পিতা মাতাকে চাপসৃষ্টি করতো। টাকা না পেলে বাড়িতে আসবাপত্র ভাংচুর করতো। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (১ অক্টবর) সন্ধ্যায় পরিবার নিকট থেকে টাকা না পেয়ে রাত ৯টার দিকে বাড়ি একটি ঘরে আগুন ধরিয়ে দেয়। এতে মুহুর্তের মধ্যে একই সারিতে থাকা পাশাপাশি ৬টি কক্ষে আগুন ছড়িয়ে পরে। খবর পেয়ে সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস ও বেলকুচি থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে প্রায় ২ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস ষ্টেশনের পরিদর্শক শফিকুল ইসলাম জানান, অগ্নিকান্ডের ঘটনায় ওই পরিবারের ৬টি কক্ষে থাকা মুল্যমান আসবাবপত্র, জরুরী কাগজপত্র, নগদ টাকাসহ প্রায় ৮ লাখ টাকার সম্পদ ভস্মিভুত হয়েছে। তবে ক্ষতিগ্রস্থ পরিবারের দাবি প্রায় ২০ লাখ টাকার সম্পদ পুড়েগেছে।