মেইন ম্যেনু

নেশার টাকা যোগান দিতে নানা অপকর্ম

গাজী ফারহাদ, আশাশুনি: মদক দ্রব সেবন দেশ ও জাতির জন্য মারাক্তক হুমকি স্বরুপ।এতে যেমন অর্থের অপচয় হয় তেমনি শারীরিক পারিবারিক ও সামাজিক ক্ষতি হয়ে থাকে।

এজন্য দলমত নির্বিশেষে সকলের ঐক্যমতে মাদকদ্রব সেবন নির্মূল করতে চাই। আশাশুনী উপজেলার বসুখালী এলাকা বাসীর অভিযোগ।সম্প্রতি বসুখালী গ্রামে মাদক-দ্রব্য সেবন কারিদের উপদ্রব বহুগুনে বেড়ে গেছে।যদিও বসুখালী গ্রামে শতাধিক হাজী ও বহু সামাজিক লোকের বসবাস রয়েছে।

তেমনি এখানকার মাদক-দ্রব্য সেবন অত্যান্ত ভয়াবহ রুপ ধারন করেছে।মাদক-দ্রব্য সেবন কারিরা ইয়াবা গাজা মদ হিরুইন ফেন্সিডিল ইত্যাদি সেবনের পাশাপাশি জুয়াখেলা সহ নানাবিধ অপকর্মে লিপ্ত হতে দেখা যাচ্ছে।যার কারণে প্রচুর অর্থের সংকটে পড়ে তারা চুরি ছিনতাই ব্লাক-মেইল সহ নানা অপকর্মে লিপ্তহতে বাধ্য হচ্ছে।

বিশেষ করে মাছ ধরার এই সিজেনে তারা শতকরা ৯৯% ঘেরে চুরি সহ অস্ত্র দেখিয়ে মাছ লুটে নিয়ে ও চাঁদাবাজি করে নেশার টাকার যোগান দিচ্ছে বলে অভিযোগ এলাকা বাসীর।এলাকা বাসী জানান,তারা হয়রানি হলেও প্রতিকারের জন্য কোন দৃষ্টান্ত মুলক রাস্তা নেই তাদের কাছে।

কোন কিছু বললেই তাদের নানা বিধ সমস্যার সম্বুখিন হতে হয়।তাই যাহাতে মাদক-দ্রব্য সেবন কারি ও তাদের সাহায্য কারিদের চিহ্নিত করে আইনগত ব্যবস্থা নেওয়া হয় প্রসাশনের কাছে এই দাবি বসুখালী এলাকার জন-সাধারনের।