মেইন ম্যেনু

নেহা কাক্কারের কনসার্টের উপস্থাপনায় ইসরাত পায়েল

বলিউডের জনপ্রিয় কণ্ঠশিল্পী নেহা কাক্কারের কনসার্ট উপস্থাপনা করবেন জনপ্রিয় সঞ্চালিকা ইসারাত পায়েল। বিষয়টি নিয়ে দারুণ উচ্ছ্বাসিত পায়েল। তিনি বলেন, ‘এরআগে অনেকগুলো অনুষ্ঠান উপস্থাপনা করেছি। আর এবার নেহা কাক্কারের মত তারকার কনসার্টের আয়োজনের উপস্থাপনা করতে যাচ্ছি এটা ভাবতেই খুব ভালো লাগছে। আশা করছি গানেগানে জমকালো এই আয়োজন জমে উঠবে।’

ইমেকার্স বাংলাদেশের উদ্যোগে আয়োজিত কনসার্টে বাংলাদেশের সংগীত প্রেমীদের সামনে প্রথমবারের মত সরাসরি গান পরিবেশন করবেন বলিউডের কালা চশমা খ্যাত কণ্ঠশিল্পী নেহা কাক্কার। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরার আন্তর্জাতিক কনভেনশন সিটিতে অনুষ্ঠিত হবে কনসার্টটি।

নেহা কাক্কার ছাড়াও দেশের অনেক নামি শিল্লীরাও এই কনসার্টে গাইবেন বলে জানা গেছে। এর নাম দেওয়া হয়েছে ‘নেহা কাক্কার লাইভ ইন ঢাকা পাওয়ার্ড বাই রিফাত ট্রেডিং’। এর অনলাইন পার্টনার হিসেবে থাকছে জাগোনিউজ২৪.কম।

নেহা কাক্কারের কনসার্টটি টিকিটের বিনিময়ে দর্শকরা অনুষ্ঠানটি উপভোগ করতে পারবেন। এখানে টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ১ হাজার, ২ হাজার ও ৩ হাজার ৫০০ টাকা। আর এই টিকিট পাওয়া যাবে অনলাইন শপ ‘অথবা ডট কম’-এ। এছাড়া ফ্যাশন হাউজ ‘জেন্টল পার্ক’ এর সকল শোরুমে কনসার্টের টিকিট পাওয়া যাবে।