মেইন ম্যেনু

নোয়াখালীতে জাসদের মানববন্ধন ও সমাবেশ

এম.এ আয়াত উল্যা, স্টাফ রিপোর্টার, নোয়াখালী : নোয়াখালীতে কেন্দ্রিয় কর্মসূচির অংশ হিসেবে রাজাকার-ধর্মীয় জঙ্গিবাদ-দলবাজী-দুর্নীতি-বৈষম্যমুক্ত-সুশাসন-শান্তি ও সমৃদ্ধির বাংলাদেশ প্রতিষ্ঠার দাবিতে মানববন্ধন করে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ।

বৃহস্পতিবার বেলা ১২টায় নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ের সামনের সড়কে জেলা জাসদের উদ্যোগে এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়। ২ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচিতে জাসদ, শ্রমিকজোট, যুবজোট, কৃষকজোটের নেতৃবৃন্দ অংশগ্রহণ করে।

এ সময় সমাবেশে বক্তব্য রাখেন জেলা জাসদের সাধারণ সম্পাদক মকছুদের রহমান মানিক, সহ সভাপতি অ্যাডভোকেট আজিজুল হক বোকশি, যুবজোটের কেন্দ্রিয় কমিটির সদস্য আবু নাছের মঞ্জু, চাটখিলের বদলকোর্ট ইউনিয়নে জাসদের চেয়ারম্যান প্রার্থী আমির হোসেন বিএসসি, সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন নোয়াখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জামাল হোসেন বিষাদ, কোম্পানীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এএইচ এম মান্নান মুন্না।

বক্তারা হাসানুল হক ইনু ও শিরীন আখতার এমপির নেতৃত্বে জাসদের নেতাকর্মীদেরকে গণতন্ত্র ও সমাজতন্ত্রের লড়াই সংগ্রাম চালিয়ে চাওয়ার আহ্বান জানান।

1 (40) 1 (39)