মেইন ম্যেনু

নোয়াখালীর কবিরহাটে বজ্রপাতে নিহত ২

এম.এ আয়াত উল্যা, স্টাফ রিপোর্টার, নোয়াখালী : নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ও ঘোষবাগ ইউনিয়নে বজ্রপাতে নূর ইসলাম (২৮) এবং রফিক উল্লা (৫০) নামে দুই জন নিহত হয়েছেন। রোববার (০৫ জুন) দুপুরের দিকে উপজেলার সোনাদিয়া গ্রাম ও চরআলগী গ্রামের পৃথক পৃথক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

নিহত নূর ইসলাম ধানসিঁড়ি ইউনিয়নের উত্তর জগদানন্দ গ্রামের শেখ আহমদের বাড়ীর আইয়ুব আলীর ছেলে এবং ঘোষবাগ ইউনিয়নের ৯নং ওয়ার্ড চরআলগী গ্রামের আবুল হোসেনের ছেলে রফিক উল্ল্যা।

স্থানীয়রা জানায়, সকাল থেকে তাদের পাশ্ববর্তী গ্রাম সোনাদিয়ায় ট্রাক্টর দিয়ে একটি জমিনে চাষ দিচ্ছিলেন নূর ইসলাম। দুপুরে বৃষ্টি শুরু হলেও বৃষ্টির মধ্যে কাজ অব্যাহত রাখেন নূর ইসলাম। এ সময় ট্রাক্টরের ওপর থাকা অবস্থায় বজ্রপাতে নূর ইসলাম নিহত হন।

অপরদিকে, একই সময় চরআলগী গ্রামে নিজের বাড়ীর পাশে শ্রমিকদের সাথে নিজের জমিনে কাজ করছিলেন রফিক উল্লা। বৃষ্টি শুরু হওয়ার পর পাশ্ববর্তী দোকান থেকে শ্রমিকদের জন্য খাবার নিয়ে পুনঃরায় জমিনের দিকে যাওয়ার সময় বজ্রপাতে নিহত হন তিনি। কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন বজ্রপাতে দুইজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, গত ৩১ মে মঙ্গলবার দুপুরে কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডে বজ্রপাতে ধানসিঁড়ি ইউনিয়নের জগদানন্দ গ্রামের মোবারক আলীর বাড়ীর আব্দুল মালেকের ছেলে ছায়দুল হক (২৮) তার স্ত্রী লাইজু আক্তার (২৪) ও তাদের ছেলে মো. ইমন (২) নিহত হয়।