মেইন ম্যেনু

নোয়াখালী হাউজিং এস্টেটের অভিযান : ৩ ছিনতাইকারী গ্রেফতার

এম.এ আয়াত উল্যা, স্টাফ রিপোর্টার, নোয়াখালী : নোয়াখালী জেলা শহর মাইজদী থেকে তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুরে মাইজদী হাউজিং এস্টেটের বালুর মাঠে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত হলো, নোয়াখালী পৌরসভার কৃঞ্চরামপুর গ্রামের মৃত নুর মোহাম্মদ বাচ্চুর ছেলে নুরুল ইসলাম ওরপে শ্যামল (২৮), সদর উপজেলার কাদিরহানিফ ইউনিয়নের পশ্চিম মাইজদী গ্রামের মাহফুজুর রহমানের ছেলে মামুন (৩০), সূবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নের চরবাটা গ্রামের মৃত ছাদু মাষ্টারের ছেলে মানিক (৩০)।

সুধারাম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মীর্জা মো. হাসান জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে জেলা শহর মাইজদীর বিভিন্ন এলাকায় চুরি, ডাকাতি ও ছিনতাই সহ বিভিন্ন অপকর্ম করে আসছে। তাদের বিরুদ্ধে ৩-৪টি করে মামলা রয়েছে। এসব ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে পূর্বে কয়েকবার গ্রেফতার করে জেলহাজতেও প্রেরণ করা হয়। জেল থেকে জামিনে বের হয়ে আবারোও এসব অপকর্ম চালিয়ে আসছিল।

মঙ্গলবার রাতে শহরের পুরাতন কলেজ গেইটের সামনে থেকে এক ফল ব্যবসায়ীর মোবাইল ফোন ও নগদ টাকা ছিনতাই করে নিয়ে যায়। এ ছিনতাইয়ের ঘটনায় সুধারাম থানায় দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করেন ওই ব্যবসায়ী। পরে অভিযান চালিয়ে তিন ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে।