মেইন ম্যেনু

নৌকায় ভোট দিয়ে বিপদে ৫ পরিবার!

টাঙ্গাইল : ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ায় মির্জাপুরে ৫ পরিবারকে সামাজিকভাবে ‘একঘরে’ করে রাখা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

শুক্রবার মির্জাপুর প্রেসক্লাবে এক সাংবাদিক সম্মেলনে এ অভিযোগ করেন মির্জাপুর উপজেলার উয়ার্শী ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত নবনির্বাচিত চেয়ারম্যান মাহাবুব আলম মল্লিক হুরমহল।

তিনি বলেন, গত ২৮মে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বন্দ্য কাওয়ালজানী গ্রামের বাসিন্দা আব্দুল্লাহ হেল শাফি পরাজিত হন। পরাজিত হয়ে ৫ জুন মসজিদ উন্নয়নের কথা বলে সামাজিক বৈঠক ডাকেন।

বৈঠকে ওই গ্রাম থেকে তার বিরুদ্ধে গিয়ে নৌকা মার্কার পক্ষে কাজ করা এবং ভোট দেয়ার অপরাধে জহিরুল, দারগ আলী, আলমগীর, আবুল হোসেন আফজাল এবং সেলিমের পরিবারকে সমাজ থেকে ‘একঘরে’ করে রাখার ঘোষণা দেন। এতে ওই ৫ পরিবারের লোকজন চরম নিরাপত্তাহীনতায় ভুগছে বলে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মোশারফ হোসেন মনি, অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম খান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল, উয়ার্শী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আওলাদ হোসেন প্রমুখ।