মেইন ম্যেনু

নড়াইলে আ.লীগের দু’গ্রুপে সংঘর্ষ, গুলিবিদ্ধ ১০

নড়াইল জেলার কালিয়া উপজেলার পুরুলিয়া ইউনিয়নে নির্বাচনী সহিংসতায় ১০ জন গুলিবিদ্ধ হয়েছেন। এছাড়া এ ঘটনায় আরও ১০ জন আহত হয়েছেন। আহতদের নড়াইল ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।এদের মধ্যে এক জনের অবস্থা আশংকাজনক।

শুক্রবার (২৭ মে) সকালে পুরুলিয়া মোড়ে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর সমথর্কদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আমিরুল ইসলাম মনির (আনারস) সমর্থকরা আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী হারুন অর রশিদের (নৌকা) সমর্থকদের ওপর হামলা করলে সংঘর্ষের এ ঘটনা ঘটে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

গুলিতে ও ঘটনায় আহতদের মধ্যে রয়েছেন-ওমর শেখ (৪০), সরফরাজ (৩৫), এলাহী শেখ (৩০), আলাদি মোল্যা(৩২), সাইফুল শেখ (২৫) আকসির শেখ (৪০), হুমাই সরদার (৩৫) ফোরকান ( ৩৫), জাকির (৩২), মামুন (৩৫)। বেশ কয়েকজনকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে হুমাই সরদারের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সহকারী পুলিশ সুপার (সার্কেল) মোঃ কামরুজ্জামান সংঘর্ষের সত্যতা নিশ্চিত করেছেন। এলাকায় পুলিশ ও বিজিবি মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে।

শনিবার (২৮ মে) এ ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।