মেইন ম্যেনু

পকেটে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন নিজেরাই

রাজধানীর যাত্রাবাড়ীতে পকেটে ইয়াবা ঢুকিয়ে টাকা আদায়ের সময় পুলিশের সোর্সসহ ২ জনকে আটক করেছেন এলাকাবাসী। পরে থানা থেকে পুলিশ এসে তাদের উদ্ধার করে নিয়ে যায়।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে পুলিশের ছত্রছায়ায় এ এলাকায় মাদকের ব্যবসা করে আসছে পুলিশের সোর্স। তবে পুলিশ বলছে, নিয়মিত মাদকবিরোধী অভিযানে সেখানে গিয়েছিলেন তারা।

ভুক্তভোগী ব্যক্তি জানায়, জুমার নামাজে সময় পুলিশের সোর্সসহ দুই জন বাসায় ঢুকে তার কাছে টাকা দাবি করে। টাকা দিতে অস্বীকৃতি জানালে পকেটে ইয়াবা ঢুকিয়ে মামলা দেয়ার হুমকি দেয়। পরে বেধড়ক পিটিয়ে তাকে আহত করে।

বিষয়টি জানাজানি হলে জড়ো হন এলাকাবাসি। আটকে রাখেন পুলিশের সোর্সসহ দুই জনকে। পরে স্থানীয় ছাত্রলীগ ও থানা থেকে পুলিশ এসে তাদের উদ্ধার করে নিয়ে যায়।

এলাকাবাসির অভিযোগ, পুলিশের ছত্রছায়ায় দীর্ঘদিন ধরে এভাবে হয়রানি করে আসছিলো তারা। স্থানীয় জনপ্রতিনিধিরা এমন ঘটনায় ক্ষোভ প্রকাশ করে জড়িতদের আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।

যাত্রাবাড়ি থানা পুলিশ জানায়, মাদক ব্যবসায়ীদের ধরতে এ অভিযোগ চালানো হয়েছিলো। পুলিশ এবং সোর্সের এমন হয়রানির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছেন এলাকাবাসি।






মন্তব্য চালু নেই