মেইন ম্যেনু

পতিতা চরিত্রে মৌসুমী হামিদ

এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ। ক্যারিয়ারের শুরু থেকেই নানা চরিত্র রূপদান করে আসছেন এ লাক্সতারকা। এবার তিনি পতিতা চরিত্রে অভিনয় করছেন বলে জানিয়েছেন এ অভিনেত্রী।

তবে কোনো চলচ্চিত্রে নয়, অরণ্য আনোয়ার রচিত ও পরিচালিত বহুরূপী শিরোনামের ৫৬ পর্বের এক ধারাবাহিক নাটকে এমন চরিত্রে অভিনয় করছেন মৌসুমী। এতে তার বিপরীতে অভিনয় করছেন জনপ্রিয় অভিনয়শিল্পী মোশাররফ করিম।

এ নাটকে মৌসুমী হামিদ তার চরিত্র প্রসঙ্গে বলেন, ‘এক মহিলা আমাকেসহ বেশ কজন মেয়েকে জোর করে পতিতাবৃত্তি শুরু করায়। এতে আমার চরিত্রের নাম ছবিমালা। এ পেশায় আসার পর মোশাররফ করিমের সঙ্গে আমার পরিচয় হয়। তারপর দুজনের মধ্যে খুব ভালো একটা বোঝাপড়া তৈরি হয়। এক পর্যায়ে আমরা বিয়ে করে সংসারী হই।’

ইতোমধ্যে নাটকটির প্রথম লটের শুটিং শেষ করেছেন নির্মাতা। এখন চলছে দ্বিতীয় লটের শুটিং। শুটিং স্পট থেকেই এ তথ্য জানান মৌসুমী। এতে মৌসুমী-মোশাররফ ছাড়াও অভিনয় করছেন- আ খ ম হাসান, তানিয়া হোসেনসহ আরো অনেকে। ধারাবাহিক এ নাটকটি বাংলাভিশনে প্রচারিত হবে।

msdgas

বহুরূপী নাটকের শুটিং সেটে সেলফি বন্দি মোশাররফ-মৌসুমী

ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও সমানতালে কাজ করে যাচ্ছেন এ অভিনেত্রী। এরই মধ্যে তার অভিনীত ব্ল্যাকমানি, ব্ল্যাকমেইল, জালালের গল্প চলচ্চিত্রগুলো মুক্তি পেয়েছে। জালালের গল্প চিলচ্চিত্রটি এখন বিশ্বভ্রমণে সময় কাটাচ্ছে। তবে তার অভিনীত পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী টু চলচ্চিত্রটি মুক্তির অপেক্ষায় দিন গুনছে।