মেইন ম্যেনু

পদ্মাবতীর সেটে পেট্রল বোমা হামলা! তাণ্ডবে পুড়ে ছাই গোটা সেট

ফের আক্রমণ পদ্মাবতীর সেটে। ভারতের মহারাষ্ট্রের কোলাপুরে রাতের অন্ধকারে পেট্রল বোমা ছুড়ে জ্বালিয়ে দেওয়া হল গোটা সেট। পুড়ে ছাই হয়ে গিয়েছে ফিল্মের বিভিন্ন প্রয়োজনীয় জিনিসপত্র। তবে, এই ঘটনায় হতাহতের কোনও খবর নেই। নিরাপদেই রয়েছেন পরিচালক সঞ্জয় লীলা বনসালি। খবর ইন্ডিয়া টাইমসের।

কোলাপুরের মাসাই পাথর এলাকায় যেখানে পদ্মাবতীর শ্যুটিং চলছে, সেখানে মঙ্গলবার রাত ২টো নাগাদ হামলা চালায় একদল অজ্ঞাতপরিচয় ব্যক্তি। ছোড়া হয় পেট্রল বোমা। বুধবার ভোর ৫টা নাগাদ দমকলকে নিয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। পুলিশ জানিয়েছে, শ্যুটিং-এ ব্যবহৃত জিনিসপত্র ও জামাকাপড় আগুনে পুড়ে ছারকার হয়ে গিয়েছে। জানা গিয়েছে, হামলা চালিয়েছিল ৩০-৫০ জনের একটি দল। পাথর ছুড়ে ভেঙে ফেলা হয় সেখানে পার্ক করা গাড়িগুলির কাচ। প্রায় ৫০,০০০ বর্গফিটের সেটে তাণ্ডব চালানো হয়েছে। তবে, এই ঘটনায় এখনও পর্যন্ত মামলা দায়ের করা হয়নি বলে জানিয়েছে পুলিশ।

বনসালি প্রোডাকশনসের সিইও ঘটনাস্থলে গিয়ে ক্ষয়ক্ষতির পরিমাণ খতিয়ে দেখছেন। মহারাষ্ট্রের সংস্কৃতি মন্ত্রী বিনোদ তাওড়ে এই ঘটনার নিন্দা করে বলেছেন, এভাবে হামলা না করে আলোচনার মাধ্যমে সমস্যার সমাধান করা প্রয়োজন। এই নিয়ে দ্বিতীয়বার দীপিকা পাদুকোন, রণবীর সিং ও শাহিদ কাপুর অভিনীত পদ্মাবতীর সেটে হামলা চালানো হল। জানুয়ারি মাসে জয়পুরের নাহারগড় কেল্লায় শ্যুটিং চলাকালীন কার্নি সেনার সমর্থকদের হাতে হেনস্থার শিকার হতে হয় সঞ্জয় লীলা বনসালিকে। তারপরই রাজস্থান থেকে শ্যুটিং সেট মহারাষ্ট্রে সরিয়ে নেওয়া হয়।