মেইন ম্যেনু

পরিচালকের সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়েছিলেন হুমা!

অবশেষে পরিচালকের সঙ্গে অবৈধ সম্পর্কের কথা নিজ মুখেই স্বীকার করেলন বলিউড নায়িকা হুমা কুরেশি। সম্প্রতি সম্পর্কের কথা স্বীকার করে ব্যাপক আলোচনায় এসেছিলেন তিনি। কিন্তু কার সঙ্গে তার এ সম্পর্ক? তাও আবার অবৈধ! তিনি আর কেউ নন, বলিউড অভিনেতা, পরিচালক ও প্রযোজক সোহেল খানের সঙ্গে দীর্ঘ সম্পর্কে জড়িয়েছিলেন হুমা। আর সে সম্পর্কের বিষয়টি সম্প্রতি ফাস হয়েছে সোহেলের সঙ্গে হুমার একটি ঘনিষ্ঠ ছবি প্রকাশের মধ্য দিয়ে।

এ ছবিটি প্রকাশের পর থেকে চারদিকে জোর গুঞ্জন চলতে থাকে সোহেলের সঙ্গে হুমার সম্পর্ক নিয়ে। এতদিন এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছিলেন হুমা। তবে এবার ভারতীয় একটি গণমাধ্যমে বিষয়টি নিয়ে কথা বলে বোমা ফাটালেন হুমা নিজে।

এ বিষয়ে তিনি বলেন, যে সম্পর্ক ছিল তা শেষ হয়ে গেছে। কারণ, যার সঙ্গে আমার সম্পর্ক ছিল তিনি একটি বড় ও সম্ভ্রান্ত পরিবারের সন্তান। তাকে নিয়ে বলার সাহস হয়তো অনেকেরই নেই। তবে এটি শুধু অবৈধ শারীরিক সম্পর্ক ছিল না। মনের দিক থেকেও আমি তার প্রতি দুর্বল ছিলাম। পরে যখন দেখলাম তিনি সিরিয়াস না, তখন খুব বেশি দিন সম্পর্কটি ধরে রাখিনি। তবে আমার অনুরোধ বিষয়টি নিয়ে আপনারা আর নাড়াচাড়া করবেন না।