মেইন ম্যেনু

পরিচয় মিলেছে আরো দুই জঙ্গির

নারায়ণগঞ্জের পাইকপাড়ায় ‘জঙ্গি আস্তানা’য় নিহত তিন জঙ্গিরই পরিচয় মিলেছে বলে গতকাল শনিবার রাতে জানিয়েছে পুলিশ। এদের একজন গুলশান হামলার ‘হোতা’ তামিম আহমেদ চৌধুরী। অন্য দুইজনের পরিচয়ও পাওয়া গেছে বলে পুলিশ দাবি করেছে।

রোববার সকালে পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটি) প্রধান মনিরুল ইসলাম জানান, তামিম ছাড়া বাকি দুই জঙ্গির মধ্যে এক জনের নাম ফজলে রাব্বি বলে ধারণা করা হচ্ছে। তাঁর পকেট থেকে একটি জাতীয় পরিচয়পত্র পাওয়া গেছে। তা দেখে তাঁর পরিচয় নিশ্চিত করা হয়েছে। পুলিশ নিখোঁজ হওয়া পাঁচ ব্যক্তির ছবি দিয়ে যে পোস্টার ছাপিয়েছিল তার মধ্যে দুই নম্বরে ছিল এই রাব্বির ছবি।

মনিরুল আরো জানান, ফজলে রাব্বির গ্রামের বাড়ি যশোরের কিসমত নওয়াপাড়ায়। তিনি গত এপ্রিল মাস থেকে নিখোঁজ ছিলেন বলে উল্লেখ করে তাঁর বাবা হাবিবুল্লাহ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন। হাবিবুল্লাহ স্থানীয় কোনো এক কলেজের সাবেক অধ্যক্ষ বলে জানা গেছে।

ধানমণ্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. হেলাল উদ্দিন আজ সকালে জানান, তামিম ও রাব্বি ছাড়া অন্য জঙ্গির নাম তাওসিফ হোসেন বলে ধারণা করা হচ্ছে। তিনি ধানমণ্ডি ১১ নম্বরের একটি বাসায় বসবাস করতেন। তাঁর বাবার নাম ধারণা করা হচ্ছে ডা. আজমল হোসেন। ডা. আজমল হোসেন নামের এক ব্যক্তি গত ফেব্রুয়ারি মাসে তাওসিফ হোসেন নামে তাঁর এক ছেলে নিখোঁজ হয়েছেন বলে থানায় একটি জিডি করেছিলেন। জিডি নম্বর ১৪৩।



« (পূর্বের সংবাদ)
(পরের সংবাদ) »