মেইন ম্যেনু

পরীক্ষার্থীদের জন্য রাঙামাটি ছাত্রলীগের ব্যতিক্রমী উদ্যোগ

প্রথমবারের মতো জেলা ছাত্রলীগের উদ্যোগে জেলার এইচএসসি পরীক্ষার্থীদের জন্য ব্যতিক্রমী উদ্যোগ নেয়া হয়েছে। পরীক্ষার্থীদের সুবিধার্থে সকল কেন্দ্রের প্রথম দিনের পরীক্ষা শেষে রুটিন বিতরণ করা হয়েছে। একই সাথে সন্ধ্যার পর এবং পরীক্ষা চলাকালীন নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের জন্য বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলীর সাথেও সৌজন্য সাক্ষাত করেছে।

রোববার জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুল আলম রাশেদের নেতৃত্বে রাঙামাটি সরকারি বিশ্ববিদ্যালয় কলেজে এবং সাধারণ সম্পাদক প্রকাশ চাকমার নেতৃত্বে রাঙামাটি সরকারি মহিলা কলেজে পরীক্ষার্থীদের মাঝে রুটিন বিতরণ করা হয়।

এরপর নেতৃবৃন্দ রাঙামাটি বিদ্যুৎ উন্নয়ন বোর্ডেরে নির্বাহী প্রকৌশলীর সাথে সৌজন্য সাক্ষাত করেন। জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুল আলম রাশেদ ও সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা সন্ধ্যার পর এবং পরীক্ষা চলাকালীন নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের জন্য নির্বাহী প্রকৌশলীকে অনুরোধ জানান। নেতৃবৃন্দের অনুরোধে নির্বাহী প্রকৌশলী তাৎক্ষণিক বিদ্যুৎ বিতরণ বিভাগকে প্রয়োজনীয় ব্যবস্থ্যা গ্রহণের জন্য নির্দেশ প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন, রাঙামাটি পৌর ছাত্রলীগের সভাপতি আলাউদ্দিন ও সাধারণ সম্পাদক অপু শ্রীং লেপচা, রাঙামাটি সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক সুচিত চাকমা (সুপায়ন) রাঙমাটি সরকারি কলেজের সাধারণ সম্পাদক আহম্মেদ ইমতিয়াজ রিয়াদ, লংগদু উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়াউল হকসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

জেলা ছাত্রলীগের এই ব্যতিক্রমী উদ্যোগের জন্য সাধারণ পরীক্ষার্থীরা ধন্যবাদ জানান।