মেইন ম্যেনু

পরীমনির পরিবর্তে সুপার মডেল চরিত্রে মাহি

গরিবের মেয়ে, অন্ধ, অগ্নিকন্যাসহ নানারূপে বড় পর্দায় দেখা গেছে অভিনেত্রী মাহিয়া মাহিকে। তবে এবার ভিন্ন সাজে পর্দায় আসছেন তিনি। ছবির নাম ‘পলকে পলকে তোমাকে চাই’। ছবিটি পরিচালনা করছেন শাহনেওয়াজ সানু। এ ছবিতে একজন সুপার মডেল চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন মাহি। এ প্রসঙ্গে তিনি বলেন, ছবিতে আমার চরিত্রের নাম থাকছে বন্যা। একজন সুপার মডেলের উত্থান-পতনের পাশাপাশি এ ছবিতে একটি পরিবারের গল্প থাকবে। আমার বিপরীতে অভিনয় করবেন বাপ্পি। অনেকদিন পর তার সঙ্গে আবারও কাজ হতে যাচ্ছে। সব ঠিক থাকলে খুব শিগগিরই এ ছবির কাজ শুরু হবে।

উল্লেখ্য, এ ছবির মহরতসহ একটি গানের দৃশ্যায়নে উপস্থিত ছিলেন চিত্রনায়িকা পরীমনি। তিনি এ ছবিটি কেন করছেন না তা জানতে চাইলে পরিচালক শাহনেওয়াজ সানু বলেন, শুরুতে পরীমনিকে নিয়ে ছবির কাজ শুরু করি। একটি গানেরও দৃশ্যধারণ করেছিলাম আমি। তবে বর্তমানে তার শিডিউল না পাওয়ার কারণে ১৬ই মে মাহিকে এ ছবির জন্য চুক্তিবদ্ধ করেছি। তবে এ বিষয়ে পরীর সঙ্গে সমঝোতাও হয়েছে আমাদের। মাহি ও বাপ্পিকে নিয়ে ছবির কাজ শেষ করতে চাই। এ ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন মিশা সওদাগর ও সাদেক বাচ্চু।

ট্রাইস্টার প্রযোজিত এ ছবিটির চিত্রনাট্য করেছেন আবদুল্লাহ জহির বাবু। এদিকে, মাহি বদিউল আলম খোকনের পরিচালনায় ‘হারজিৎ’ নামে আরেকটি ছবিতেও কাজ শুরু করবেন। এ ছবিতে তিনি সজলের বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করতে যাচ্ছেন।-এমজমিন