মেইন ম্যেনু

পর্দায় একসঙ্গে দুই খানকে দেখতে মুখিয়ে আছেন করন

বছর খানেক আগেও বলিউডের দুই সুপারস্টার সালমান খান ও শাহরুখ খানের মধ্যে জারি ছিল স্নায়ু যুদ্ধ। এক সময়ে দারুন বন্ধুত্ব থাকলেও যশ খ্যাতি আর স্টারডম দখলের লড়াইয়ের জন্য দুই বন্ধুর মধ্যে তৈরি হয় দূরত্ব। কিন্তু গত বছর থেকে সব দূরত্ব ঘুচিয়ে এক হন করন-অর্জুন খ্যাত তারকা অভিনেতা সালমান ও শাহরুখ! আর এবার এই দুই সুপারস্টারকে একসঙ্গে একই ছবিতে অভিনয় করানোর উচ্চাশা প্রকাশ করলেন নির্মাতা, প্রযোজক, অভিনেতা ও বন্ধু করন যোহর!

এক বছর পর ফের জনপ্রিয় সেলেব্রেটি শো ‘কফি উইথ করন’ শুরু হতে যাচ্ছে। এই শো’তে জনপ্রিয় হোস্ট হিসেবে ভারতে যথেষ্ঠ সুনাম কুড়িয়েছেন করন যোহর। আর এই শো’র আয়োজন প্রসঙ্গে কথাবার্তার এক পর্যায়ে সালমান ও শাহরুখকে ভবিষ্যতে তিনি কোনো সিনেমায় এক করতে চান কিনা জানতে চাইলে করন নিজেও এই বিষয়ে বেশ উচ্চাশা প্রকাশ করেন!

ভবিষ্যতে একই পর্দায় বাদশা শাহরুখ খান ও সুপারস্টার অভিনেতা সালমান খানকে দর্শকের সামনে হাজির করতে পারবেন বলে আশা প্রকাশ করেছেন নির্মাতা করন যোহর। সালমান-শাহরুখকে নিয়ে ছবি করার উচ্চাশা প্রকাশ করে করন যোহর বলেন, আমি মনে করি প্রত্যেকেই যারা বলিউডের সিনেমা দেখেন তারা মনে প্রাণে সালমান ও শাহরুখকে একই ছবিতে দেখতে চান। তাদের এই আশা একদিন পূরণ হবেই। আমি আশা করি, একদিন সালমান-শাহরুখ অভিনীত একটি অসাধারণ সিনেমা দেখার ভাগ্য আমাদের সকলেরই হবে।

শোনা যাচ্ছে ‘কফি উইথ করন’-এর নতুন শোতে প্রথমেই করনের সঙ্গী হতে চলেছেন দীর্ঘদিনের বন্ধু শাহরুখ খান। প্রচলিত এমন গুঞ্জনেরও উত্তর দেন করন। এ প্রসঙ্গে তিনি বলেন, শাহরুখ আগেও এই শোতে আমার অতিথি হয়েছে। সে আসলে আমার পরিবারের একটি অংশই। আশা করি এবারও প্রথম শোতেই তাকে আনতে পারবো।

এছাড়া ২০১২ সালে নির্মিত জনপ্রিয় সিনেমা ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমার সিক্যুয়াল নির্মাণেরও ঘোষণা দেন করন। বলেন, শিগগিরই স্টুডেন্ট অব দ্য ইয়ার সিনেমার সিক্যুয়ালে নির্মাণ করতে যাচ্ছি। তবে এই ছবিতে আলিয়া, সিদ্ধার্থ কিংবা বরুন কেউ থাকছেন না।