মেইন ম্যেনু

পর্দায় ফিরছেন মডেল অভিনেত্রী মোনালিসা

দর্শকপ্রিয় মডেল ও অভিনেত্রী মোনালিসা দেশে ফিরেছেন চলতি মাসের শুরুতে। ফিরেই ঘোষণা দিয়েছিলেন নাটকে অভিনয়ের মধ্য দিয়ে তিনি কাজে ফিরবেন। কিন্তু তা আর আপাতত হচ্ছে না। এখন নাটক নয়, বিজ্ঞাপনে মডেল হয়ে তিনি কাজে নিয়মিত হতে যাচ্ছেন বলে গতকাল সকালে নিশ্চিত করেছেন। যমুনা ফ্যানের একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার জন্য চূড়ান্ত হয়েছেন তিনি। খবর-মা,জ,অ

আগামী ২৯শে এপ্রিল দিনব্যাপী বিজ্ঞাপনটির শুটিং হবে। এটি নির্মাণ করবেন সৈয়দ রাসেল। মোনালিসা জানান, যমুনা গ্রুপের দুটি বিজ্ঞাপনে কাজ করবেন তিনি। একটি ফ্যানের এবং অন্যটি ফ্রিজের। এর মধ্যে ফ্যানের বিজ্ঞাপনের কাজটি আগে করা হবে। আর ফ্রিজেরটি পরে। বিজ্ঞাপন দিয়ে কাজে ফেরা প্রসঙ্গে মোনালিসা বলেন, বিজ্ঞাপনই আমার আসল জায়গা। কারণ দর্শক আমাকে মোনালিসা হিসেবে আবিষ্কার করেছেন বিজ্ঞাপনের মডেল হওয়ার কারণেই। তাই মডেলিং আমার অনেক ভালোবাসার এবং আরাধনার।

বিজ্ঞাপনে মডেল হয়ে কাজে ফিরছি এটা সত্যিই এক অন্যরকম অনুভূতি। নিজের মনের ভেতর ভীষণ ভালোলাগা যেমন কাজ করছে ঠিক তেমনি ক্যামেরার সামনে আবার দাঁড়াবো, ভাবতেই যেন শিহরিত হচ্ছি আমি। এদিকে আসছে মে মাসের শুরু থেকে মোনালিসা ঈদের বেশ কয়েকটি নাটকের কাজ শুরু করতে যাচ্ছেন। যাদের নাটকের কাজ করার জন্য তিনি চূড়ান্ত শিডিউল দিয়েছেন তারা হচ্ছেন সাগর জাহান, তাজ, অনন্য ইমন। রুম্মান রশীদ খানের রচনাতেও একটি নাটকে অভিনয় করবেন তিনি। মোনালিসার দেয়া তথ্যানুযায়ী জানা যায়, প্রায় প্রতিদিনই তার বাসায় বিভিন্ন নাট্যকারের লেখা স্ক্রিপ্ট পৌঁছাচ্ছে।

তিনি সময় করে মনোযোগ দিয়ে তা পড়ার চেষ্টা করছেন। নিজের ভেতর গল্প এবং চরিত্রের প্রতি ভালোলাগা সৃষ্টি হলেই তাতে কাজ করার সম্মতি জানাচ্ছেন। তবে শুধু যে কাজ নিয়েই মোনালিসা ভাবছেন তা নয়। বহুদিন পর ঢাকায় ফিরে এসে বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন সর্বোপরি মাকে সময় দিচ্ছেন মোনালিসা। মুঠোফোনেও সময় দিতে হচ্ছে শুভাকাঙ্ক্ষীদের। আর ভক্তদের কথা ভেবেই তিনি কাজে ফিরছেন। মাহফুজ আহমেদের সঙ্গে ‘ফিজ আপ’র বিজ্ঞাপনে মোনালিসা সর্বশেষ কাজ করেছিলেন। বিজ্ঞাপনটি বেশ দর্শকপ্রিয়তা পেয়েছিল।

গত ২রা এপ্রিল মোনালিসা প্রায় তিন বছর পর আমেরিকা থেকে দেশে ফেরেন। কয়েকটা দিন নিজের মতো করে কাটিয়ে ৫ই এপ্রিল বিকালে সবাইকে জানান দেন, তিনি দেশে ফিরেছেন।