মেইন ম্যেনু

পর্নো বন্ধের প্রতিবাদে নগ্ন হলেন সোফিয়া!

এর আগে বেশ কয়েকবারই বিভিন্ন ঘটনা ঘটিয়ে সংবাদের শিরোনাম হয়েছেন সোফিয়া হায়াত। যদিও ক্রিকেটার রোহিত শর্মার সঙ্গে প্রেম করার কারণে ‘লাইমলাইটে’ আসেন তিনি। তারপর ‘বিগ বস’ এ এসে অন্য প্রতিযোগীদের সঙ্গে ঝগড়া এবং নোংরা ভাষা ব্যবহার করে আরো একটু সামনে আসেন। তবে এবার নিজেকে খোলামেলাভাবে সবার সামনে এনে খবরের শিরোনাম হলেন। তাও আবার ভারতে পর্নো বন্ধের প্রতিবাদ করতে গিয়ে।

কিছুদিন আগে সরকার থেকে নির্দেশ আসে পর্নোগ্রাফিক সাইট বন্ধ করে দেয়ার। এর বিরুদ্ধে সোনম কাপুর‚ কবীর খান এবং ইমরান খানের মতো বহু সেলিব্রিটি সোচ্চার হন। পিছিয়ে নেই সোফিয়াও। তবে উনি অন্যদের থেকে আর একটু এগিয়ে। পর্নো বন্ধের প্রতিবাদে টুইটারে নিজের একটা নগ্ন ছবি পোস্ট করেন। সেই ছবির নিচে সোফিয়া লিখেন, ‘পর্নো বন্ধের জন্য আমি দুঃখিত। তাই তোমরা যাতে একটু বেটার ফিল করো তার জন্য এই ছবিটা পোস্ট করলাম।’

সবাই সোফিয়ার এ ছবি দেখে তো অবাক। এটা কি করে হয়? আসলেই কি এটা সোফিয়া? অথচ তিনি নিজেই কিছুদিন আগে পর্নো নিয়ে কটূক্তি করেছিলেন।

এক টুইটে তিনি লিখেছিলেন, ‘আমি সেনসুয়ালিটি প্রমোট করি‚ যা একজন নারীর শক্তি। আপনাদের যদি পর্নো চাই তাহলে দয়া করে সানি লিওনের কাছে যান।’

যদিও নগ্ন হওয়ার ঘটনা সোফিয়ার এই প্রথম নয়, এর আগেও নিজের শরীর উন্মুক্ত করে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন। আবার সেই ছবি পোস্টও করেছেন টুইটারে। এমনকি সার্চ ইঞ্জিনে তার নাম লিকে ক্লিক করলে একটা ভালো ছবি পাওয়াও দুষ্কর।