মেইন ম্যেনু

পর্নো সাইট নিষিদ্ধে ক্ষুব্ধ সোনম

পর্নো সাইট নিষিদ্ধ করায় ভারত সরকারের প্রতি চটেছেন বলিউডের স্টাইলিশ কন্যা খ্যাত অভিনেত্রী ও অনিল কাপুর কন্যা সোনম কাপুর। পর্নো সাইট নিষিদ্ধ বিষয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে এ বিষয়ে টুইটও করেন এই গ্ল্যামার কন্যা।

জানা গেছে, অবক্ষয় ঠেকাতে সম্প্রতি মোদি সরকার ভারতে পর্নো সাইট নিষিদ্ধ করার সিদ্ধান্ত নেন। সরকারের এমন সিদ্ধান্তে ভারতের অনেক তারকা অভিনেতা এই বিষয়টি নিয়ে সরকারের বিরুদ্ধে মুখ খুলেন, এবং সমালোচনা করেন। তাদের মধ্যে অভিনেত্রী সোনম কাপুর একটু বেশীই আক্রমনাত্মক মনে হল, অন্তত টুইটে তার ক্ষুব্ধ প্রতিক্রিয়ায় বলে দেয় যে মনে প্রানে পর্নো সাইট নিষিদ্ধের বিষয়টি মেনে নিতে পারেননি সোনম।

ভারতে পর্নো সাইট নিষিদ্ধ হওয়ার পর সোনম তার টুইটে প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, যারা মনে করেছে যে ‘পর্নো সাইট’ নিষিদ্ধ করলেই ভারতীয়দের মানসিকতা পরিবর্তন হবে, তাদেরকেই নিষিদ্ধ করা উচিত। এমনকি পর্নোসাইট নিষিদ্ধ করার সিদ্ধান্ত নেয়ায় এই সরকারকে ‘ইডিয়ট’ বলেও সম্বোধন করেন সোনম কাপুর।

সোনম কাপুর ছাড়াও বলিউডের অনেক তারকা অভিনেতা, অভিনেত্রী, সঙ্গীতশিল্পী ও নির্মাতারাও এ বিষয়টি নিয়ে সরকারের কঠিন সমালোচনা করেন। বিশেষ করে সঙ্গীতশিল্পী বিশাল আদভানি বলেন, আমি মোটেও সরকারের এমন সিদ্ধান্তে বিস্মিত হয়নি। কারণ এই সরকারের এক সংসদ সদস্যইতো ক’দিন আগে ‘পর্নো’ দেখা অবস্থায় ধরা খেয়েছিলেন।