মেইন ম্যেনু

পল্টন-ধানমন্ডি থানা ছাত্রদলের কমিটি ঘোষণা

ঢাকা মহানগর পূর্বের অধীনে পল্টন ও ধানমন্ডি থানা ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। পল্টন থানায় আহ্বায়ক কমিটি এবং ধানমন্ডি থানায় (আংশিক) পূর্ণাঙ্গ কমিটি দেয়া হয়েছে।

পল্টন থানা : কাজী মহিউদ্দিন মহিকে আহ্বায়ক, আরিফুল হক আরিফকে সিনিয়র যুগ্ম-আহ্বায়ক এবং মো. মাসুম বিল্লাহ মামুনকে যুগ্ম-আহ্বায়ক করে ২৫ সদস্যবিশিষ্ট নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে ২২ জনকে সদস্য করা হয়েছে।

ধানমন্ডি থানা : খালিদ হাসান জ্যাকিকে সভাপতি, মোহাম্মদ সাইফুদ্দিন সাইফকে সিনিয়র সহ-সভাপতি, মহিন উদ্দিন মামুনকে সাধারণ সম্পাদক, সাজ্জাদ মাহমুদ সোহেলকে প্রথম যুগ্ম-সম্পাদক এবং আজিজুল হক জিয়নকে সাংগঠনিক সম্পাদক করে ১৯ সদস্যবিশিষ্ট থানা ছাত্রদলের নতুন আংশিক কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে তিন জনকে সহ-সভাপতি, সাত জনকে যুগ্ম-সম্পাদক, একজনকে সহ-সাধারণ সম্পাদক, দুইজনকে সহ-সাংগঠনিক সম্পাদক এবং একজনকে সদস্য করা হয়েছে।

ছাত্রদল ঢাকা মহানগর পূর্বের সভাপতি খন্দকার এনামুল হক এনাম এবং সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মানিক উভয় কমিটি অনুমোদন করেছেন।

শনিবার রাতে গণমাধ্যমে ছাত্রদলের দফতর সম্পাদক আব্দুস সাত্তার পাটোয়ারী প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে উভয় কমিটির নেতাদের আগামী ১ মাসের মধ্যে ৭১ সদস্য বিশিষ্ট কমিটির পূর্ণাঙ্গ তালিকা ছাত্রদল ঢাকা মহানগর পূর্বের অফিসে জমা দেয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে।

এছাড়া আগামী তিন মাসের মধ্যে থানার অধীন সকল ইউনিটের কমিটি গঠন করারও নির্দেশ দেয়া হয়েছে।