মেইন ম্যেনু

পাঁচবিবিতে পল্লী বিদ্যুৎ সামিতির কর্মকর্তা কর্মচারীদের মানববন্ধন

তোহা আলম প্রিন্স, পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধিঃ জয়পুরহাটের পাঁচবিবিতে দেশব্যাপী ঘোষিত জাতীয় পে-স্কেল বাস্তবায়নের দাবিতে পল্লীবিদ্যুৎ সমিতির জোনাল অফিসের সকল কর্মকর্তা-কর্মচারী বৃন্দ প্রতিকী কর্মবিরতী ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে। আজ সোমবার সকাল সাড়ে ৯ টায় পাঁচমাথা থেকে রেল ষ্টেশান সড়কে পল্লী বিদ্যুৎ সমিতি কার্যালয়ের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এ সময় কর্মসূচিতে অংশগ্রহণকারী কর্মকর্তা কর্মচারীদের উদ্যেশে বক্তব্য রাখেন জুনিয়র ইঞ্জিনিয়ার আরিফুর রহমান, এমটি আসলাম হোসেন, এজেএফ আমির হামজা, এফসি আরিফুজ্জামান, এসি মুনিরুজ্জামান, এলটি জাকির হোসেন, এনামূল প্রমুখ।

মানববন্ধন চলাকালে কর্মকর্তা-কর্মচারীরা শতভাগ বেতন বৃদ্ধি এবং জাতীয় পে-স্কেল অনতিবিলম্বে কার্যকর করতে হবে ও আগামী ২৪ ঘন্টার মধ্যে সকল বকেয়া বেতন সহ ঈদ বোনানের দাবি জানান। অন্যাথায় দেশের ৭৯ টি পল্লী বিদ্যুৎ সমিতির কর্মরত প্রায় ৪০ হাজার কর্মকর্তা-কর্মচারীরা সাবষ্টেশন বন্ধ সহ কঠোর আন্দোলনের ঘোষনা দেন। এ আন্দোলনের বিষয়ে জয়পুরহাট পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার আব্দুল কুদ্দুসের সঙ্গে কথা বললে তিনি জানান মানববন্ধন কারীদের দাবি যৌতিক।