মেইন ম্যেনু

পাঁচ মিনিটেই বিছানাকান্দিতে মাহি!

বাংলাদেশের একজন জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। একথা নতুন করে বলারই কি আছে! তার অভিনয়ের দক্ষতা বা জনপ্রিয়তা নিয়েও বলার কিছু নেই। যদিও মাঝখানে ক্যারিয়ারে বেশকিছু বিষয় নিয়ে বিতর্কে জড়িয়েছেন।

ছন্দ পতনও ঘটেছে বলা চলে। তারপরও তিনি নিজের অবস্থানে অনড় তিনি। এসব কিছুকেই পাত্তা দেওয়ার সময় যেন তার হাতে নেই। নতুন একটি অভিনয়ের জন্যে চুক্তিবদ্ধ হয়েছেন- নিজের উচ্ছাস তো উদযাপন করতেই হবে।

বলছি ঠিক তার পরের দিনের কথা। হঠাৎ করেই বন্ধুদের নিয়ে চলে গেলেন বিছানাকান্দি। যার প্রাকৃতিক সৌন্দর্যের কথা না বললেই নয়। বাংলাদেশের সীমান্তে মেঘালয় পাহার থেকে নেমে আসা ঠান্ডা পানির প্রবল স্রোত থরে থরে সাজানো পাথরের উপর দিয়ে বয়ে চলে।

ঠিক যেন একটি পাথুরে নদী! সম্প্রতি মাহি তার ফেসবুকে এমন কিছু ছবি পোস্ট করেছেন। এ প্রসঙ্গে মাহির কণ্ঠেও বেশ উচ্ছাস লক্ষ করা গেলো। তিনি বলেন, ‘আমার এক বান্ধবীর সঙ্গে আমি ভীষন ঝগড়া করেছিলাম। এরপর ভাবলাম কি করা যায়? তখন বলতে গেলে প্রায় ৫ মিনিটের মধ্যেই সিদ্ধান্ত নিলাম আমরা সিলেটের বিছানাকান্দিতে যাবো। তবে প্রথমে ভাবছিলাম আমরা বান্ধরবন যাবো। কিন্তু তা আর যাওয়া হয়নি। সেই ভাবনা সেই কাজ।

তবে ছবিতে আমাদের যে গ্রুপটা দেখছেন তা কিন্তু নতুন নয়। শুটিংয়ের মাঝখানে আমরা সময় পেলেই ঘোরাঘুরি করি’।