মেইন ম্যেনু

পাকিস্তানকে টেনে ধরার অপেক্ষায় মুস্তাফিজ

টি২০ বিশ্বকাপের সুপার টেনের প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে আজ মুস্তাফিজের ফেরার সম্ভাবনা উজ্জল। গতকাল (মঙ্গলবার) বিকেলে তার নেট প্র্যাকটিস এবং বর্তমান পরিস্থিতি, প্রতিপক্ষ পাকিস্তান সব মিলিয়ে তার দলে থাকার সম্ভাবনা প্রবল। টাইগার টিম ম্যানেজমেন্টের ইচ্ছাও সেরকম। মুস্তাফিজ ঢুকলে বিশ্রামে রাখা হতে পারে তাসকিন আহমেদ অথবা আবু হায়দার রনিকে।

যদিও বেস্ট ইলেভেন নিয়ে প্রশ্ন করা বোকামি। কারণ প্লেয়ার লিস্ট ঠিক হয় ক্যাপ্টেন টসে যাওয়ার আগে আগে। তবুও কিছু কিছু তালিকা অনুমান করা কঠিন বিষয় নয়। আর সে কারণেই ম্যাচের বিবেচনায় মুস্তাফিজের আজ মাঠে নামার সম্ভাবনা প্রবল। দলের প্রয়োজনে পাক ব্যাটসম্যানদের উইকেট তুলে নেওয়া আর রানের গতি টেনে ধরতে টিম ম্যানেজমেন্টের গ্রিন সিগন্যালের অপেক্ষায় মুস্তাফিজ।

টিম লিডার ও ক্রিকেট বোর্ড পরিচালক আকরাম খান সোমবারই বলেছিলেন, পাকিস্তানের বিপক্ষে মুস্তাফিজকে খেলানোর সর্বোচ্চ চেষ্টা চলছে । আজও সেরকমটাই জানিয়েছে টিম ম্যানেজমেন্ট।

গতকাল মঙ্গলবার দলের সঙ্গে অনুশীলনে মুস্তাফিজের ফিটনেস পরীক্ষা হয়েছে।

এশিয়া কাপ চলাকালে আঘাত পেয়েছিলেন মুস্তাফিজ। যার কারণে এশিয়া কাপের দুটি ম্যাচ ও টি২০ বিশ্বকাপের বাছাইপর্বের তিনটি ম্যাচও খেলতে পারেননি তিনি। মূলত বাছাইপর্বে তাকে মাঠে নামিয়ে ঝুঁকি নিতে চায়নি টিম ম্যানেজমেন্ট।