মেইন ম্যেনু

পাকিস্তানের বিপক্ষে ইংল্যান্ডের ওয়ানডে দল ঘোষণা

পাকিস্তানের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজের ১৫ সদস্যের ইংল্যান্ড দল ঘোষণা করা হয়েছে। দলে ডাকা হয়েছে অল-রাউন্ডার বেন স্টোকস ও ফাস্ট বোলার মার্ক উডকে।

জুলাইয়ে শ্রীলংকার বিপক্ষে হোম সিরিজে হাঁটুর ইনজুরিতে আক্রান্ত হবার পরে পাকিস্তানের বিপক্ষে ওল্ড ট্র্যাফোর্ডে অনুষ্ঠিত দ্বিতীয় টেস্টে দলে ফিরেছিলেন স্টোকস। কিন্তু ম্যাচ শেষে নতুন করে ডান পায়ের পেশীর ইনজুরিতে পড়েন। সে কারনেই টেস্ট সিরিজে আর খেলা হয়নি। মূলত ভারতের বিপক্ষে গুরুত্বপূর্ণ সফরকে সামনে রেখে তাকে বিশ্রাম দেয়া হয়েছিল। অন্যদিকে গত অক্টোবরে পাকিস্তানের বিপক্ষে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত সিরিজের পরে উড কোন আন্তর্জাতিক ম্যাচ খেলেননি। পুরো শীত মৌসুমে তার গোঁড়ালিতে দু’বার অস্ত্রোপচার করানো হয়েছে।

তবে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ থেকে বাদ পড়েছেন ফর্মহীনতায় থাকা ব্যাটসম্যান জেমস ভিনসে। চলতি মৌসুমের শুরুতে শ্রীলংকার বিপক্ষে অভিষেক হবার পর থেকে এখন পর্যন্ত হাফ সেঞ্চুরিও করতে পারেননি ভিনসে। পাকিস্তানের বিপক্ষে সদ্য সমাপ্ত সিরিজে হ্যাম্পশায়ারের এই অধিনায়ক ২২ গড়ে সাত ইনিংসে মাত্র ১৫৮ রান সংগ্রহ করেছেন।

আগামী ২৪ আগস্ট সাউদাম্পটনে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে।

ইংলিশ স্কোয়াড : এউইন মরগ্যান (অধিনায়ক), মঈন আলী, জনি ব্যারিস্টো, জোস বাটলার, লিয়াম ডওসন, ক্রিস জর্ডান, এ্যালেক্স হেলস, লিয়াম প্লানকেট, আদিল রশীদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, ডেভিড উইলি, ক্রিস ওকস, মার্ক উড।



« (পূর্বের সংবাদ)