মেইন ম্যেনু

পাক টি-২০ লিগে গেইল!

টি-২০ ক্রিকেট মানেই গেইল ঝড়। তাকে ছাড়া যেনো ক্রিকেটের এ ছোট আসর জমেই না। তাই এবার তার দিকেই চোখ পাকিস্তান টি-২০ লিগের।

আগামী ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত হবে পাকিস্তান ক্রিকেট লিগ (পিসিএল)। সেখানেও এবার দেখা যেতে পারে গেইল ঝড়। পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সচিব নাজিম শেঠি অবশ্য জানিয়েছেন, এবার পাক ক্রিকেট লিগে খেলতে পারেন ওয়েস্ট ইন্ডিয়ান ক্রিকেটার ক্রিস গেইল। তার সঙ্গে এ বিষয়ে কথা চলছে।

শেঠি এও জানিয়েছেন, ৮০ জন বিদেশি খেলোয়াড় পিএসএলে অংশ হতে রাজি হয়েছেন। তাদের মধ্যে থেকে বাছাই করে ২০ থেকে ২৫ জনকে নেয়া হবে।

গেইলেরে বিষয়ে একই কথা জানিয়েছেন পিসিবির প্রাক্তন চেয়ারম্যান নাজিমও। তিনি বলেছেন, ‘অনেক কষ্টে গেইলের সঙ্গে সাক্ষাৎ হয়েছে। আমি এটা জানাতে পেরে খুশি যে, তিনি পিএসএলে খেলতে সম্মত হয়েছেন।’

শুরু থেকেই আইপিএল মাতানোর মাধ্যমেই মূলত টি-২০ তে সবচেয়ে জনপ্রিয় হয়ে উঠেছেন ক্রিস গেইল। ক্যারাবিয়ান লিগের পাশাপাশি তিনি বাংলাদেশ প্রিমিয়ার লিগেও খেলেছেন।

এদিকে গেইলের পাশাপাশি পাক টি-২০ তে পোলার্ড, সুনীল নারিন, ব্রেভো, স্মিথ, স্যামুয়েলস, পিটারসন এবং ব্র্যান্ডন ম্যাকালামদেরও খেলার কথা রয়েছে।

পাক ক্রিকেট লিগকে শুরু থেকেই জনপ্রিয় করে তুলতে ব্র্যান্ড অ্যাম্বাসাডর করা হয়েছে দেশটির দুই প্রাক্তন ক্রিকেট তারকা ওয়াসিম আকরাম ও রামিজ রাজাকে।