মেইন ম্যেনু

পাক সুন্দরীকে ডেকে নিয়ে কী দিলেন ধোনি? কেন বসে বসে দেখলেন আফ্রিদিরা?

সম্প্রতি পাকিস্তানের এক মডেল মাথিরা খানের বক্তব্যে সেই প্রমাণ আবার পাওয়া গেল। মাথিরা জানিয়েছেন, কয়েকবছর আগে একটি হোটেলে ভারত এবং পাকিস্তানের ক্রিকেটাররা একসঙ্গে উঠেছিলেন।

মহেন্দ্র সিংহ ধোনি মানেই অন্যরকম ব্যাপার। নিজের সেলিব্রিটি তকমা প্রকাশ্যে খুব একটা দেখাতে পছন্দ করেন না ভারত অধিনায়ক। যাঁরা ধোনিকে কাছ থেকে দেখেছেন, তাঁরা বলেন, মাহি আসলে মাটির মানুষ।

সম্প্রতি পাকিস্তানের এক মডেল এবং অভিনেত্রী মাথিরা খানের বক্তব্যে সেই প্রমাণ আবার পাওয়া গেল। মাথিরা জানিয়েছেন, কয়েকবছর আগে একটি হোটেলে ভারত এবং পাকিস্তানের ক্রিকেটাররা একসঙ্গে উঠেছিলেন। সেই সময় সেখানে তিনিও উপস্থিত ছিলেন। ডিনারের সময় ভারত, পাক দু’দলের ক্রিকেটাররাই রেস্তোরাঁতে ছিলেন। পাকিস্তানের ক্রিকেটারদের ভীষণই পছন্দ করতেন এই পাক সুন্দরী।

প্রিয় ক্রিকেটারদের হাতের সামনে পেয়ে মাথিরা গিয়ে তাঁদের থেকে অটোগ্রাফ চান। পাকিস্তানের ক্রিকেটাররা মাথিরাকে অটোগ্রাফ দিলেও ডিনারের সময়ে অটোগ্রাফ চাওয়া বিরক্তি প্রকাশ করেন। প্রিয় তারকাদের এই আচরণে ভীষণই হতাশ হয়ে যান এই পাক মডেল।

ঠিক তখনই বাজিমাত করেন মাহি। পাক ক্রিকেটারদের আচরণে মাথিরা দুঃখ পেয়েছেন বুঝতে পেরেই মাথিরাকে ডেকে নেন মাহি। মাথিরাকে নিজের অটোগ্রাফ দিয়ে মাহি মজা করে তাঁকে বলেন, ‘‘আরে, আমরাও তো ক্রিকেটার!’’ শুধু অটোগ্রাফ দেওয়াই নয়, মাথিরাকে তাঁদের সঙ্গে বসতেও বলেন ধোনি।

ভারত অধিনায়কের এহেন আচরণে মুগ্ধ হন পাকিস্তানের ওই মডেল। ধোনির যে শুধু বড় ক্রিকেটার নন, একজন বড়মাপের মানুষও, তা বুঝতে পারেন মাথিরা। তারপরে থেকেই ধোনি-সহ ভারতীয় ক্রিকেটারদের ফ্যান এই পাক সুন্দরী।

মাথিরা যেমন ধোনির বড় মনের পরিচয় পেলেন, আফ্রিদিরাও নিশ্চয়ই মাঠের বাইরেও মাহির থেকে কিছু শিখলেন।