মেইন ম্যেনু

পাক সুন্দরীর রূপের আগুনে কাঁপবে এবার বলিউড পাড়া

ভারত পাকিস্তানের মধ্যে রাজনৈতিক দূরত্ব যতই থাকুক না কেন, শিল্প কখনোই কাঁটাতার মানেনি। আর তাই অনায়াসে পাকিস্তানি সুন্দরীরা কাজ করে গিয়েছেন বলিউডে। সেই ঘরানাতেই যুক্ত হতে চলেছে নয়া নাম। বলিউড মাতাতে আসছেন পাকিস্তানের জনপ্রিয় মডেল অভিনেত্রী সাবা কমর।

‘বিউটি উইথ ব্রেন’ কথাটা সাবার ক্ষেত্রে প্রযোজ্য। যেমন তার সৌন্দর্যে তিনি মন্ত্রমুগ্ধ করে রেখেছেন পাকিস্তানি দর্শককে, তেমনই প্রশংসিত তার অভিনয় প্রতিভাও। ভার্সেটাইল অভিনেত্রী হিসেবে পরিচিত তিনি। ২০০৪ সালে অভিনযের ক্যারিয়ার শুরু করেন। অভিষেক হয় ছোটপর্দায়। ২০১২ সালের ‘মউত’ সিরিয়ালে ব্যাপক জনপ্রিয়তা পান তিনি।

আর এবার বলিউডেও পা রাখতে চলেছেন তিনি। বলিউডে তাকে দেখা যাবে ইরফান খানের বিপরীতে। রোম্যান্টিক গোত্রের ছবিতেই ইরফানের মতো তুখোড় অভিনেতার সঙ্গে কাজ করবেন তিনি। ছবিটির প্রযোজনা করবেন দীনেশ বিজান। সাবার স্ক্রিন প্রেজেন্সে মুগ্ধ হয়েই এ ছবিতে তাকে নেয়ার কথা ভাবেন প্রযোজক দীনেশ।

এখন যার সঙ্গে সম্পর্কে আছেন এই পাক সুন্দরী, তিনি সম্পর্কে তার দুসম্পর্কের চাচাত ভাই। তবে আপাতত বিয়ের কোনো পরিকল্পনা নেই। নিজের দেশের পাশপাশি এবার কাঁটাতার পেরিয়েও রূপে-গুণে মুগ্ধ করতে আসছেন তিনি। ক্যারিয়ারের দিকেই এখন তিনি পুরোপুরি নজর দিয়েছেন।