মেইন ম্যেনু

পাচার থেকে উদ্ধারকৃতদের পুণর্বাসনে কলারোয়ায় সমন্বিত সেবা প্রদান সভা

পাচার থেকে উদ্ধার হওয়া নারী ও শিশুদের পুনর্বাসনে কলারোয়ায় সমন্বিত সেবা প্রদান সংক্রান্ত বিষয় নিয়ে এক রেফারেল মিটিং অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ঢাকা আহছানিয়া মিশনের বিসিটিআইপি প্রকল্পের অধীনে কলারোয়া পৌরসভা অডিটোরিয়ামে এই সভা অনুষ্ঠিত হয়। এতে সভাতিত্ব করেন বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক এমএ ফারুক।
এসময় উপস্থিত ছিলেন কলারোয়া পৌর সভার ভারপ্রাপ্ত মেয়র রফিকুল ইসলাম, উপজেলা সমাজসেবা অফিসার শেখ ফারুক হোসেন, উপজেলা যুবউন্নয়ন অফিসার এসএম আজিজুল হক, কলারোয়া থানার পিএসআই প্রদিপ কুমার, ঢাকা আহছানিয়া মিশনের প্রকল্প সমন্বয়কারী রফিকুল ইসলাম, উপজেলা অগ্রগতি সংস্থার কর্মকর্তা আশরাফুজ্জামান, এরিয়া ম্যানেজার ব্র্যাকের কর্মকর্তা পার্থ কুমার বসু, ওয়ার্ল্ড ভিশনের প্রতিনিধি আসমা খাতুন, ইউপি সদস্য নাছিমা খাতুন, গণমৌত্রীর সংস্থার পরিচালক মেহেদী হাসান, নারী উন্নয়ন পরিষদের সভানেত্রী লতিফা আকতার প্রমুখ।
এছাড়া সভায় মানব পাচার প্রতিরোধ কমিটির প্রতিনিধি, কমিউনিটি ভিত্তিক সেবাপ্রদানকারী প্রতিষ্ঠান, জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মী, থানা পুলিশ ও বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য-ইউএসএআইডির অর্থিক সহযোগিতায় এবং ইউনরক ইন্টারন্যাশনাল কারিগরি সহযোগিতায় ঢাকা আহছানিয়া মিশন এ অঞ্চলের বিভিন্ন এলাকায় মানব পাচার প্রতিরোধ ও পাচারকৃতদের উদ্ধার করে পুণর্বাসনের কাজ করে যাচ্ছে।