মেইন ম্যেনু

পাঞ্জাবকে হারিয়ে সবার ওপরে হায়দারাবাদ

১৪ পয়েন্ট করে নিয়ে একই সমান্তরালে ছিল তিনটি দল। সানরাইজার্স হায়দারাবাদ, গুজরাট লায়ন্স এবং কলকাতা নাইট রাইডার্স। যদিও রান রেটের ব্যবধানে এগিয়ে ছিল সানরাইজার্স। তবে কিংস ইলেভেন পাঞ্জাবকে পেয়ে ঠিকই নিজেদেরকে সবার ওপরে নিয়ে যেতে পারলো মুস্তাফিজের সানরাইজার্স হায়দারাবাদ। ১৮০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে পাঞ্জাবকে ৭ উইকেটে হারিয়েছে মুস্তাফিজরা।

মোহালির আইএস বিন্দ্রা স্টেডিয়ামে স্বাগতিক পাঞ্জাবের মুখোমুখি হয় হায়দারাবাদীরা। এই ম্যাচে হাশিম আমলার ব্যাটে ভর করে ১৭৯ রানের বিশাল লক্ষ্য সানরাইজার্স হায়দারাবাদের সামনে দাঁড় করিয়ে দিলেও জিততে পারলো না প্রীতি জিনতার দল। হায়দারাবাদের ডেভিড ওয়ার্নার, দীপক হুদা এবং যুবরাজ সিংয়ের দুর্দান্ত ব্যাটিংয়ের ওপর ভর করে ২ বল হাতে থাকতেই জয়ের বন্দরে পৌঁছে যায় সানরাইজার্স।

১৮০ রানের লক্ষ্যে ব্যাট করতে ডেভিড ওয়ার্নার এবং শিখর ধাওয়ানের ব্যাটে ভর করে দুরন্ত সূচনা করে সানরাইজার্স। যদিও ২২ বলে ২৫ রান করে আউট হয়ে যান শিখর ধাওয়ান। ৪১ বলে ৫২ রান করে ডেভিড ওয়ার্নার যখন আউট হন তখন সানরাইজার্সের রান ৯৭।

২২ বলে ৩৪ রান করে আউট হন দীপক হুদা। তবে ২৪ বলে যুবরাজ সিংয়ের ৪২ রানের ইনিংসটিই হায়দারাবাদকে জয়ের বন্দরে পৌঁছে দেয়। ৩টি বাউন্ডারির সঙ্গে ৩টি ছক্কার মার ছিল যুবরাজের ব্যাটে। ১১ বলে ২১ রান করে অপরাজিত থাকেন বেন কাটিং।