মেইন ম্যেনু

পাতার বিড়ি টানছেন শাকিব

সিনেমায় শাকিবকে সিগারেট মুখে অনেকবার দেখা গেছে। এটা অনেকটা নিয়মে দাড়িয়েছে। কিন্তু এবার বিড়ি টানতে দেখা গেল তাকে! তাও আবার পাতার বিড়ি। শামিম আহমেদ রনির ‘বসগিরি’ চলচ্চিত্রে বসের চরিত্রে অভিনয় করছেন শাকিব। সেই বসের বিশেষ স্টাইল হলো সবসময়ই বিড়ি টানেন। যার দেখা মিললো গতকালের শুটিং। শুটিংয়ের জন্য শাকিবেই কলকাতা থেকে বিড়িগুলো এনেছেন বলে জানালেন নির্মাতা রনি।

সঙ্গে আরও জানালেন, ‘বিড়িগুলো খুবই ছোট ছোট। আগুন ধরাতে খুব কষ্ট। গতকাল শ্যুটিংয়ে দুই প্যাকেট বিড়ি লেগেছে। কিন্তু গল্পটা অন্যখানে। হেলিকপ্টারসহ শ্যুটিং চলছে। শট হচ্ছে বস নেমে আসবে চা আর বিড়ি খেতে খেতে। স্ট্যাডিক্যামে শট নেয়া হচ্ছে। হেলিকপ্টারের প্রচুর বাতাস। আগুন ধরানো মুশকিল। আমি বিড়ি ধরানোর চেষ্টা করেই যাচ্ছি, ম্যাচের কাঠি নিভেই যাচ্ছে। অবশেষে জ্বলে উঠলো। কিন্তু বিড়ির গন্ধ এমন হবার কথা না। ঠোঁট থেকে হাতে নিলাম-দেখি বিড়ি জ্বলে নি। ব্যাপারটা কি? শ্যুটিং দেখতে উৎসুক মানুষদের একজন বলে উঠলো, ‘ভাই,আপনার দাড়ি পুড়তাছে, বিড়ি না’

বিড়ি খাওয়ার পাশাপাশি ছবিটিকে শাকিবের লুকেরও ভিন্নতা আসছে। চোখে সোনালি ফ্রেমের সানগ্লাস, হাতে আঙটি, হাতে বেসলেট আর বুকখোলা শার্টে হাজির হচ্ছেন তিনি। আর চুলে স্টাইলেও নিয়ে এসেছেন ভিন্নতা। চুলের স্টাইলটা নাকি নির্মাতা রনিই বাতলে দিয়েছেন।

ছবিটিতে এতে শাকিব ছাড়াও মাজনুন মিজানসহ আরও অনেকেই শুটিংয়ে অংশ নিয়েছেন। ছবিতে প্রথমে শাকিবের বিপরীতে অপু বিশ্বাসের অভিনয়ের কথা থাকলেও, শেষ পর্যন্ত ছবিটি থেকে সরে দাড়িয়েছেন অপু বিশ্বাস। তবে শাকিবের নায়িকা কে হচ্ছেন এখনো ঠিক করা হয়নি। তবে সম্ভাব্য নায়িকাদের তালিকায় উঠে এসেছে শ্রাবন্তী, কোয়েল মল্লিকের নাম।

কোরবানি ঈদের মুক্তি পাবে ছবিটি।