মেইন ম্যেনু

পান ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে অপহরন, রক্তাক্ত অবস্থায় উদ্ধার

সরকার দুলাল মাহবুব, রাজশাহী থেকে : দুর্গাপুরে আব্দুর রাজ্জাক (৩৫) নামের এক পান ব্যবসায়ীকে অপহরনের অভিযোগ পাওয়া গেছে। ব্যবসায়ী আব্দুর রাজ্জাক শনিবার সকালে বাণেশ্বর বাজারে পান বিক্রি করে বাড়ি ফেরার সময় তাকে ছুরিকাঘাত করে অপহরন করা হয়।

পরে দুর্গাপুর থানার পুলিশ রক্তাক্ত জখম অবস্থায় ওই ব্যবসায়ীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেছে।

শনিবার ভোর রাতে পুঠিয়ার বাণেশ্বর বাজারে পান বিক্রি করতে যায় দুর্গাপুরের রৈপাড়া গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে পান ব্যবসায়ী আব্দুর রাজ্জাক। সকাল সাড়ে ৮টার দিকে পান বিক্রি করে বাড়ি ফেরার সময় পুঠিয়া-দুর্গাপুরের সীমান্তবর্তী এলাকা বাঁশপুকুরিয়া বিলের মধ্যে তার পথরোধ করে দুর্গাপুরের চক জয়কৃষ্ণপুর গ্রামের সাদেকুল ও তার সহযোগীরা। এ সময় তারা রাজ্জাককে তাদের সাথে যেতে বলে।

রাজ্জাক তাদের কথায় যেতে রাজি না হলে রাজ্জাকের শরীরের পেছনের দিকে উপর্যপুরি ছুরিকাঘাত করা হয়। পরে রাজ্জাককে বাড়িতে নিয়ে গিয়ে আটকে রাখে সাদেকুল।

ছুরিকাঘাতের ফলে রক্তক্ষরন শুরু হলে হাতুড়ে ডাক্তার নিয়ে এসে কাটা যায়গায় ৪টা সেলাই দেয়া হয়। এদিকে এ ঘটনার খবর পেয়ে দুর্গাপুর থানার এস আই আব্দুস সালাম সঙ্গীয় ফোর্সসহ সাদেকুলের বাড়ি থেকে পান ব্যবসায়ী রাজ্জাককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে।

দুর্গাপুর থানার উপপরিদর্শক (এসআই) আব্দুস সালাম জানান, এ ঘটনায় এখন (শনিবার সন্ধ্যা) পর্যন্ত রাজ্জাক বা তার পরিবারের কেউ অভিযোগ করেননি। যে কারনে এ ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া সম্ভব হয়নি।