মেইন ম্যেনু

পাবনার আটঘরিয়ায় প্রধান শিক্ষকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

রবিউল ইসলাম শাহীন, জেলা প্রতিনিধি, পাবনা ঃ পাবনার আটঘরিয়া উপজেলায় শিবপুর আশরাফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিজাম উদ্দিনের ওপর হামলার প্রতিবাদে পাবনার পৃথক দুটি স্থানে মানববন্ধন হয়েছে। আজ মঙ্গলবার বেলা ১১টায় প্রথমে স্কুল চত্বরে বিভিন্ন স্কুলের ছাত্রছাত্রী, অভিভাবক ও শিক্ষকরা এ মানববন্ধনে অংশ নেয়।

পরে আটঘরিয়া উপজেলা পরিষদ চত্বরে আটঘরিয়া শিক্ষক কর্মচারী কল্যাণ পরিষদের উদ্যোগে অপর একটি মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

এ সময় বক্তব্য দেন একদন্ত ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ইসমাইল সরদার, একদন্ত উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান, উপজেলা শিক্ষক কর্মচারী কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক আফজাল হোসেন খানসহ অনেকে। মানববন্ধনে বক্তারা সন্ত্রাসীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

১৬ অক্টোবর সকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে লক্ষ্মীপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহপ্রচার সম্পাদক শেখ আনোয়ার হোসেন লোকজন নিয়ে শিবপুর আশরাফ উচ্চ বিদ্যালয়ে গিয়ে প্রধান শিক্ষক নিজাম উদ্দিনকে মারধর করে গুরুতর আহত করেন।

প্রধান শিক্ষক নিজাম উদ্দিন বলেন, ‘সকালে চেয়ারম্যান শেখ আনোয়ার মোবাইল ফোনে আমাকে হুমকি দেন এবং লোকজন নিয়ে বিদ্যালয়ে এসে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন এবং বলেন, ডিসি, এসপি সবাই আমাকে স্যার বলে আর তুই আমাকে স্যার বলিস না কেন?’ এ ঘটনায় প্রধান শিক্ষক বাদী হয়ে আটঘরিয়া থানায় একটি মামলা করেছেন।