মেইন ম্যেনু

পাবনার ঈশ্বরদীতে নবনির্বাচিত মেয়র মিন্টুর বঙ্গবন্ধুর প্রতিকৃতে পুষ্পার্ঘ

পাবনার ঈশ^রদী পৌরসভার নবনির্বাচিত মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদ মিন্টু রোববার সকালে কাউন্সিলর ও দলের নেতা-কর্মীদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ বেদীতে পুষ্পার্ঘ অর্পণ করেছেন।

সকাল ১১টায় আওয়ামীলীগ কার্যালয়ের সামনে সমাবেত হয়ে আবুল কালাম আজাদ মিন্টু ও কাউন্সিলররা প্রথমে জাতির জনক বঙ্গবন্ধুর প্রকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

এরপর প্রেস ক্লাবের সামনে শহীদ বুদ্ধিজীবীদের স্মৃতিসৌধে, বাস টার্মিনালে শহীদ মিনারে এবং ইক্ষু গবেষণা ইন্সটিউটে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পার্ঘ অর্পণ করেন। এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনিসুন্নবী বিশস, সহ-সভাপতি নায়েব আলী বিশ্বাস, সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মকলেছুর রহমান মিন্টু, পাবনা জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক নূরুজ্জামান বিশ^াস, পৌর কমিটির সাধারণ সম্পাদক ইসহাক আলী মালিথা, পৌর কমিটির সাবেক সভাপতি, আব্দুল আজিজ, শ্রমিক নেতা মোহাম্মদ রশীদুল্লাহ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রাজ্জাক, চান্না মন্ডল, কাউন্সিলর ইউসুব আলী, আবুল হাসেম, সাঈদ হাসান শিমুল, আমিনুর রহমান, এলবাসসহ বিপুল সংখ্যক নেতা-কর্মী ও শুভান্যধায়ী উপস্থিত ছিলেন।