মেইন ম্যেনু

পাবনার বেড়ার বিএনপি’র চেয়ারম্যান প্রার্থীর প্রচারনায় হামলা, আহত ১০

রবিউল ইসলাম শাহীন, জেলা প্রতিনিধি,পাবনা : পাবনার বেড়া উপজেলার জাতসাখিনী ইউনিয়নে বিএনপি’র চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী প্রচারনায় সরকার দলীয় প্রার্থীর নেতৃত্বে হামলার ঘটনায় ১০ জন আহত হয়েছে। এ সময় ১৩টি মোটরসাইকে পুড়িয়ে দেয়া হয় বলে বিএনপি প্রার্থী অভিযোগ করেছেন।

অভিযোগে জানা যায়, গত শুক্রবার (১১/০৩/২০১৬) রাত ৯টার দিকে বিএনপি প্রার্থী মোঃ আব্দুল গনি ফকির কর্মীদের সাথে সিন্দুরিয়া গ্রামে পান্নার বাড়ীতে ভোট চাইতে যান। এ সময় সরকারি দল সমর্থীত চেয়ারম্যান প্রার্থী মোঃ রেজাউল হক মিয়ার নেতৃত্বে দলীয় কর্মী-সমর্থকরা ফাঁকা গুলি ছুড়ে লাঠিসোটা নিয়ে গনি ফকির ও তার সমর্থকদের ওপর হামলা করে ১৩টি মটরসাইকেলে পুড়িয়ে দেয়। হামলায় আহত রাজ্জাক ফকির (৪০), আসাদ মিয়া মনা (৪০), সালাউদ্দিন বাচ্চু (১৯), লিটন (৩৫) ও শরীফকে (৪৫) রাতেই বেড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অপর ৫ জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

সরকারি দল সমর্থীত চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ রেজাউল হক মিয়ার সাথে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করে ফোন বন্ধ পাওয়া তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি। আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জেড জেড এম তাজুল ইসলাম হামলার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় থানায় মামলার প্রক্রিয়া চলছে।