মেইন ম্যেনু

পাবনার বেড়া বিএনপি প্রার্থীর বাড়িতে হামলা, আহত ৫

রবিউল ইসলাম শাহীন, জেলা প্রতিনিধি, পাবনা: পাবনার বেড়া উপজেলায় ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে বিএনপি প্রার্থীদের প্রচারাভিযানে হামলা, প্রচার মাইক ভাঙচুর, নির্বাচনী কাজে বাধা ও কর্মীদের মারধরের অভিযোগ করেছেন বিএনপির নেতারা।

গতকাল বুধবার দুপুরে পাবনা প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এসব হামলা ও ভাঙচুরের ঘটনায় আওয়ামী লীগের নেতাকর্মীকে দায়ী করেন বিএনপি নেতারা।

লিখিত বক্তব্যে বিএনপি নেতারা অভিযোগ করে বলেন, বেড়ার মাসুমদিয়া, জাতসাকিনি, কৈটোলা, পুরান ভারেঙ্গা ইউনিয়নে বিএনপি প্রার্থীদের প্রচারাভিযানে হামলা, মোটরসাইকেল ও প্রচার মাইক ভাঙচুর, কর্মীদের মারধর করছে সরকারদলীয় প্রার্থীর সমর্থকরা। এতে নির্যাতনের ভয়ে আতঙ্কে দিন কাটাচ্ছে বিএনপি প্রার্থী ও তাঁদের সমর্থকরা।

সংবাদ সম্মেলনে পাবনা-২ আসনে আওয়ামী লীগদলীয় সংসদ সদস্য আজিজুল হক আরজুর বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ তোলেন বিএনপির নেতারা। এসব ঘটনার প্রতিকার চাইলেও নির্বাচন কমিশন ও পুলিশ প্রশাসনের কোনো ধরনের সহযোগিতা তাঁরা পাচ্ছেন না বলেও অভিযোগ করেন বিএনপি নেতারা।

সংবাদ সম্মেলনে পাবনা জেলা বিএনপির সভাপতি মেজর (অব.) কে এস মাহমুদ, সাধারণ সম্পাদক খন্দকার হাবিবুর রহমান তোতা, সহসভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ মান্নানসহ বেড়া উপজেলা নেতারা উপস্থিত ছিলেন।