মেইন ম্যেনু

পাবনার সাঁথিয়ায় পাষন্ড স্বামী কর্তৃক স্ত্রী হত্যা

রবিউল ইসলাম শাহীন, জেলা প্রতিনিধি, পাবনা : পাবনার সাঁথিয়ায় মনির হোসেন নামে এক পাষন্ড স্বামী শ্বাসরোধ করে তার স্ত্রীকে হত্যা করেছে। সোমবার গভীর রাতে পাট ক্ষেত থেকে গৃহবধূ ফুলমতির লাশ উদ্ধার করেছে স্বজনেরা। একমাত্র শিশু কন্যাকে নিয়ে স্বামী পালাতক রয়েছে।

জানা যায়, উপজেলার বহলবাড়িয়া গ্রামের আজিম উদ্দিনের মেয়ে ফুলমতি(২৬) কুড়িগ্রাম জেলার ভুড়ঙ্গামারীর পাগলার হাট গ্রামের আব্দুল খালেকের ছেলে স্বামী মনির হোসেন(৩০) কে নিয়ে বহলবাড়ি গ্রামে বাবার বাড়িতে থাকতেন। সে স্থানীয় নির্মানাধীন রেল লাইনের কর্মচারিদের রান্নার কাজ করত।

সোমবার রাতে ফুলমতি ও তার স্বামীকে ঘরে না দেখে আত্মীয় স্বজন তাদের খুঁজতে বের হন । অবশেষে গভীর রাতে তারা ফুলমতির লাশ পাবনা-নগরবাড়ি মহাসড়কে উপজেলার বহলবাড়ি গ্রামের কালুকাটা নামক স্থানে পাট ক্ষেতের মধ্যে গলায় চুল ও ওড়না দিয়ে পেঁচানো অবস্থায় পড়ে থাকতে দেখেন। সংবাদ পেয়ে মঙ্গলবার সকালে সাঁথিয়া থানা পুলিশ ফুলমতির লাশ উদ্ধার করে পাবনা মর্গে প্রেরণ করেন।

এদিকে ঘটনার পর থেকেই ফুলমতির স্বামী মনির হোসেন একমাত্র কণ্যা সন্তানকে নিয়ে রাত থেকে পলাতক রয়েছে। সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) নাসির উদ্দিন জানান, ফুলমতিকে তার স্বামী শ্বাসরোধ করে হত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।